পঞ্চগড়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহদাত বার্ষিকী উপলক্ষে শোক সভা ও দোয়া মাহফিল

0
118

মোঃ সইনুল রহমান আকাশ

আজ পঞ্চগড় পৌর শাখার ৫নং ওয়ার্ড যুবলীগ এর উদ্দ্যোগে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহদাত বার্ষিকী উপলক্ষে শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পঞ্চগড় সদর উপজেলা পরিষদের সম্মানিত ভাইস-চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগ সভাপতি জনাব কাজী আল তারিক।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পঞ্চগড় পৌর আওয়ামীলীগের সম্মানিত সাধারণ সম্পাদক জনাব হুমায়ুন করিব উজ্জল,

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পঞ্চগড় পৌর যুবলীগের সভাপতি ও পঞ্চগড় রিপোর্টাস ইউনিটি প্রেস ক্লাবের সম্মানিত সাধারণ সম্পাদক জনাব হাসনাত মোঃ হামিদুর রহমান আরো উপস্থিত ছিলেন পঞ্চগড় পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্র নেতা মোঃ আমিনুল ইসলাম, উপস্থিত ছিলেন পঞ্চগড় পৌর মহিলা কাউন্সিলর মোছাঃ দিলখুশা প্রধান বিপ্লবী সহ ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি /সাধারণ সম্পাদক ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।
বক্তব্যে উপজেলা ভাইস-চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগ সভাপতি জনাব কাজী আল তারিক , ১৫ আগষ্টে এই নির্মম হত্যাকান্ডে সাথে জরিত যারা এখনো ধরাছোঁয়ার বাইরে ইন্ধোনদাতা তাদের সকলকে আইনের আওতায় আনার জোর দাবী জানান।

তিনি আরো বলেন এই স্বাধীনতা বিরোধীরা এখনো সোচ্চার আমাদের সজাগ থাকতে হবে।

আমি ব্যাক্তিগত প্রচেষ্টায় পৌর আওয়ামীলীগকে শক্তিশালী করার লক্ষে মুজিব আদর্শ্যের প্রকৃত মানুষদের নিয়ে কমিটি গঠনে কাজ করে যাচ্ছি।

সেই সাথে সকল অঙ্গ সংগঠনকে শক্তিশালী করতে বিভিন্ন ভাবে সহযোগীতা করে যাচ্ছি।

সব শেষে নির্মম হত্যাকান্ডের তিব্রনিন্দা ও গভীর শোক প্রকাশ করেন।

Leave a Reply