সিলেটের গোলাপগঞ্জে,ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা

0
77

মোঃ-রেজাউল করিম চৌধুরী সিলেট।

সন্ত্রাসী হামলায় সিলেট গোলাপগঞ্জে বাজারে ব্যবসায়ী ও সংবাদকর্মী এম জি মোস্তফা, গুরুতর আহত হয়েছেন। গত সোমবার(২৪ আগস্ট) রাত ১১ টার দিকে গোলাপগঞ্জ বাঘা ইউপির কালাকোনা নূর মসজিদ সংলগ্ন এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহত ব্যবসায়ীর বোন আমিনা ফেরদৌস ফরিদা বাদী হয়ে অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আমিনা ফেরদৌস লিখিত অভিযোগে উল্লেখ করেন, সোমবার রাত ১১টায় তার ভাই সাংবাদিক এম জি মোস্তফা গোলাপগঞ্জ উত্তর বাজারের তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। বাঘা ইউপির কালাকোনা রোডস্থ নূর মসজিদ সংলগ্ন স্থানে পৌঁছা মাত্র পূর্ব থেকে ওৎ পেতে থাকা অজ্ঞাত ৪/৫ জন জিআই পাইপসহ দেশীয় অস্ত্রস্ত্র নিয়ে তার উপর হামলা করে। হামলায় আহত মোস্তফার আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা তার সাথে থাকা ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা মোস্তফাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে গেলে বাড়ির লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

গোলাপগঞ্জ মডেল থানার, অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরী,অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার দুপুরে মোস্তফার বোন বাদী হয়ে অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করে,দোষীদের আইনানুগ ব্যবস্থা নিবে

Leave a Reply