মুখ খুললেন সোনু সুদ, ফের বিতর্কে কঙ্গনা

0
797

‘মনিকর্ণিকা’ ছবি থেকে বেরিয়ে গিয়েছেন অভিনেতা সোনু সুদ। ‘মনিকর্ণিকা’ ছবিতে সদাশিব রাও’র চরিত্রে অভিনয় করার কথা ছিল সোনু সুদের। কিন্তু শুটিংয়ের মাঝ পথে আচমকাই বলিউড অভিনেতা সোনু সুদ জানিয়ে দেন, তিনি কোনওভাবে কঙ্গনা রানাউতের সঙ্গে ‘মনিকর্ণিকা’ ছবিতে অভিনয় করবেন না।

সোনু সুদের সেই মন্তব্যের পর থেকেই শুরু হয় জোর জল্পনা। কঙ্গনা রানাউত দাবি করেন, একজন মহিলা পরিচালকের সঙ্গে নাকি কাজ করতে চাইছেন না সোনু। আর সেই কারণেই ‘মনিকর্ণিকা’ ছবির মত প্রজেক্ট তিনি ছেড়ে দিয়েছেন। যদিও কঙ্গনা যে দাবিই করুন না কেন, সোনু কিন্তু তা মানতে চাননি।

তিনি বলেন, অভিনয় জগতে আসার পর থেকে এ পর্যন্ত প্রায় ৮০-৯০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। কিন্তু কখনও কোনও ছুতমার্গ নিয়ে কাজ করেননি তিনি। শুধু তাই নয়, নারী পরিচালক ফারহা খানের অধীনে ‘হ্যাপি নিউ ইয়ার’র মত সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। তাই কঙ্গনা যে দাবিই করুন না কেন, তা সঠিক নয়।

‘মনিকর্ণিকা’ থেকে তিনি বেরিয়ে গিয়েছেন কারণ একই সিনেমায় দু’জন পরিচালকের সঙ্গে তিনি কাজ করতে পারবেন না বলে। কিন্তু তার কথাকে অন্যভাবে ঘুরিয়ে বলা হয়েছে বলেও দাবি করেন সোনু সুদ।

যদিও কঙ্গনা রানাউত এবং সোনু সুদ যে দাবি এবং পাল্টা দাবি করুন না কেন, ‘মনিকর্ণিকা’ নিয়ে কিন্তু জলঘোলা ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। শুধু তাই নয়, ‘মনিকর্ণিকা’ ছবির প্রচারের জন্যই কঙ্গনা বিতর্কিত মন্তব্য করতে শুরু করেছেন বলেও বি টাউনের একাংশ দাবি করতে শুরু করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে