স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ)’র চট্টগ্রামে মানববন্ধনের

0
792

আনিসুর রহমান: স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) চট্টগ্রাম মহানগরের উদ্যোগে বোসরকারী শিক্ষক কর্মচারীদের অবিলম্বে ৫/” ইনক্রিমেন্ট ও বৈশাখী ভাতা প্রদান এবং (স্বাশিপ) সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহাজান সাজু’র প্রাণনাশের হুমকি দাতাকে গ্রেফতারের দাবীতে এক মানববন্ধনের আয়োজন করা হয়।

বুধবার বিকাল ৩ টায় চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে অধ্যক্ষ মো: হারুর রশীদের চৌধরীর সঞ্চলনায় এই মানববন্ধনের অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অথিতি উপস্তিত ছিলেন (স্বাশিপ)’র
চট্টগ্রাম মহানগরের
সভাপতি ড আবুল আলা মুহাম্মদ হোছামুদ্দিন সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কমিঠি।

ড আবুল আলা মুহাম্মদ হোছামুদ্দিন বলেন: আমরা শিক্ষক আমরা স্কুল কলেজ মাদ্রাসায় থাকবো আজ আমরা রাস্তায় এসে দাঁড়িয়েছি আমাদের কে ছাত্রদের শিক্ষকা দিতেদিন এই শিক্ষকদের দাবী গুলো মেনে নিন বোসরকারী শিক্ষক কর্মচারীদের অবিলম্বে ৫/” ইনক্রিমেন্ট ও বৈশাখী ভাতা কার্যকর প্রদান করে এবং (স্বাশিপ) সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহাজান সাজু’র প্রাণনাশের হুমকি দাতাকে গ্রেফতারে করুন।

সভায় বক্তব্য রাখেন স্বাশিপের চট্টগ্রাম মহানগর শাখার সিনিয়র সহ-সভাপতি এমইএস কলেজের উপাধ্যক্ষ মোঃ রেজাউল করিম, মুক্তিযোদ্ধা ও প্রধান শিক্ষক সাখাওয়াত হোসেন, প্রধান শিক্ষক নিজাম উদ্দিন, স্বাশিপের কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ জামাল ছাত্তার, অধ্যাপিকা জেসমিন আক্তার শিমুল, অধ্যাপিকা সানজিদা রওজাত বানু, প্রধান শিক্ষক নাছির উদ্দিন, মাদ্রাসা ইউনিটের চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি অধ্যক্ষ মোঃ ইরফানুল করিম, চট্টগ্রাম দক্ষিণ জেলার মাদ্রাসা ইউনিটের সভাপতি সোলাইমান কাশেমী, অধ্যাপক হারুন অর রশিদ চৌধূরী, আনোয়ার, আবু নঈম ইব্রাহিম. এস,এস,সাহাব উদ্দিন প্রমূখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে