কচুয়ায় কাদলা ইউনিয়নের দেবীপুর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী হামলা।

0
115

করোনা আতঙ্কের মধ্যেও চাঁদপুরের কচুয়ায় পূর্ব শত্রুতার জের ধরে এক অসহায় পরিবার উপর সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে।গত বুধবার সকালে উপজেলা দেবীপুর সরকার বাড়ীতে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় ভূক্তভোগী হামলা শিকার স্ত্রী কুলসুমা বেগম বাদী হয়ে কচুুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

স্হানীয় জনগন থেকে জানাযায়, কচুুয়া উপজেলার দেবীপুর গ্রামের সরকার বাড়ীর আহত শাহীন সরকার পরিবার সাথে একই বাড়ীতে মৃত মনু সরকারের ছেলে,বোরহান উদ্দীন সরকারের সাথে জমিজমা নিয়ে দীর্ঘ দিন দ্বন্ধ চলে আসছিল।

এ দন্ধের জের ধরে গত ২৯ জুলাই বুধবার বিকেলে শাহীন মিয়ার প্রতি ক্ষিপ্ত হয়ে বোরহান সরকার তার ছোট ভাই সাব্বির হোসেন সহ ১০ থেকে ১২ জন মিলে দেশীয় অস্ত্র নিয়ে শাহীন সরকার পরিবারের এলোপাতারি ভাবে কুপিয়ে ও পিটিয়ে আহত করেন।

পরে তাদের চিৎকার আশেপাশের লোকজন এগিয়ে তাদেরকে এলোপাতারি ভাবে মারধর করেন।

স্হানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে ভর্তি করেন।আহত শাহীন সরকার আশঙ্কার অবস্হান দেখা দিলে তার পরিবার তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করেন।

এ দিকে মোঃশাহীন সরকার বর্তমানে মৃত্যুরসাথে পাঞ্জা লরছেন।হামলার শিকার শাহীন সরকারের স্ত্রী কুলসুমা বেগম বলেন,আমাদের পাশের বাড়ির বোরহান সরকার একজন কুখ্যাত সন্ত্রাস।

গত বুধবার বিকেলে আমার স্বামী মোঃশাহিন সরকারকে হত্যার উদ্দেশ্যেই হামলা চালায়।
আমার স্বামীর ডান হাত ভেঙ্গে ফেলেছে এবং তার শরীরের বিভিন্ন অংশ রক্তাক্ত জখম করেন।

আমাদের পরিবার উপর দীর্ঘ দিন ধরে হামলা ও নির্যাতন করে আসছেন।তাদের অত্যাচারে আমরা পরিবার জিম্মি হয়ে পড়েছি।তার অর্থের জোড় দেখিয়ে সে এলাকায় একাদিক ভাবে মানুষের উপর মারধর করে আসছে। তার ভয়ে এলাকায় বর্তমানে বিরাজমান করছে।

Leave a Reply