সংরক্ষিত নারী আসনের এমপি সালমা চৌধুরী করোনায় আক্রান্ত

0
125
এমপি সালমা চৌধুরী রুমা

অনলাইন ডেস্ক: রাজবাড়ীর সংরক্ষিত নারী আসনের এমপি সালমা চৌধুরী রুমা করোনায় আক্রান্ত হয়েছেন। গতকাল রবিবার (২ আগস্ট) দুপুরে তার করোনাভাইরাস পরীক্ষার রিপোর্ট পজিটিভ হলে রাজবাড়ী সদর হাসপাতালের করোনা ইউনিটিতে তাকে ভর্তি করা হয়।

আজ সোমবার সকাল ১০টার দিকে তার অবস্থার অবনতি হলে বাংলাদেশ বিমান বাহিনীর একটি হেলিকপ্টার যোগে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে  পাঠানো হয় বলে জানায় রাজবাড়ীর সিভিল সাজর্ন ডা. মো. নূরুল ইসলাম।

সালমা চৌধুরী রুমার ভাই গোলাম মোস্তফা চৌধুরী রন্টু জানান, করোনাভাইরাস ও বন্যা কবলিত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছিলেন তার বোন। কাজ করতে গিয়ে নিজেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রবিবার ভোর রাত থেকে তার অক্সিজেন কমে যাবার কারণে সকালে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার উন্নতি না হওয়ায় তাকে ঢাকা নিয়ে যাওয়া হচ্ছে।

রাজবাড়ী সিভিল সার্জন ডা. মো. নূরুল ইসলাম জানান, সংসদ সদস্যে রুমার অক্সিজেন কমে যাচ্ছে। তাই তার উন্নত চিকিৎসার জন্য ঢাকার রেফার করা হলো। রাজবাড়ীতে এখন পর্যন্ত ১ হাজার ৩২৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন এর মধ্যে ৭৭২ জন সুস্থ হয়েছেন এবং ১০জন মৃত্যুবরণ করেছেন। সূত্র: বিডি-প্রতিদিন

Leave a Reply