চট্টগ্রামে ফেইসবুকে উষ্কানীমূলক পোষ্ট দেওয়ায় আটক: ০১

0
754

অানিসুর রহমানঃচ ট্টগ্রামের কোতোয়ালী থানাধীন বিপনী বিতান (নিউ মার্কেট) নীচ তলাস্থ ৫৮/৪৬ ইরানী ফ্যাশন হাউস নামীয় মোঃ সিরাজুল ইসলাম এর মালিকানাধীন দোকানে অভিযান পরিচালনা করে ফেইসবুকে পোষ্টকারী এক আসামীকে গ্রেফতার করেছে সিএমপি’র কাউন্টার টেরোরিজম ইউনিট।

  • গ্রেফতারকৃত আসামী: ১) মোঃ সিরাজুল ইসলাম (৫৮), পিতা-মৃত মৌলভী মোঃ বশির উদ্দিন, মাতা-মৃত আমেনা বেগম, সাং- রাধাগঞ্জ ইউপি, সীতাইকুন্ড, থানা-সীতাইকুন্ড, জেলা-চট্টগ্রাম।

কাল রাতে মহানগর গোয়েন্দা বিশেষ অভিযানে আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে ঘটনার সত্যতা স্বীকার করে এবং ঘটনা সংক্রান্তে ফেইসবুক আইডি ব্যবহারকৃত মোবাইলটি আসামীর নিকট হতে জব্দ করা হয়।

পুলিশ বলেন: আসামী সিরাজুল ইসলাম উদ্দেশ্যমূলক ভাবে ইলেকট্রনিক্স বিন্যাসে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী, সরকাররের মন্ত্রী মহোদয়ের এবং একটি সুশৃংখল বাহিনী সম্পর্কে মানহানিকর বিভিন্ন মন্তব্য-কুরুচি পূর্ণ ছবি প্রদর্শন, সাধারন জনগনকে সরকারের বিরুদ্ধে উত্তেজিত করতে পারে এমন উষ্কানীমূলক পোষ্ট করে আইনশৃঙ্খলার অবনতিসহ রাষ্ট্র এবং ব্যক্তির ভাবমুর্তি ক্ষুন্ন করে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন,

২০০৬(সংশোধনী/২০১৩) এর ৫৭(২) ধারার অপরাধ করেছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে কোতোয়ালী থানায় মামলা রুজু করেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে