ভূঞাপুরে বন্যার্তদের মাঝে চাউল বিতরণ করেন এমপি ছোট মনির

0
395

হাসান মাহমুদ,টাঙ্গাইল : টাঙ্গাইলের ভূঞাপুরে বন্যার্তদের মধ্যে ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়েছে। রবিবার (১৯ জুলাই) বেলা ১২ টায় গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দুলাল হোসেন চকদারের গরুর খামারের সামনে ৭’শ ৪০ পরিবারের মাঝে চাউল বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির। এর মধ্যে ২৯০ টি পরিবারের মাঝে ত্রাণ সহায়তা এবং ৪৫০ টি বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ সহায়তা দেওয়া হয়। অন্যদিকে অলোয়া ইউনিয়নেও ৩’শ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

চাউল বিতরণের সময় উপস্থিত ছিলেন ভূঞাপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নুর মিনি, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোঃ রেজাউল ইসলাম, গোবিন্দাসী ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান তালুকদার বাবলু, গাবসারা ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান মনির,নিকরাইল ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন সরকার, গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজী ইকরাম উদ্দিন তারা মৃধা, সাধারণ সম্পাদক মোঃ দুলাল হোসেন চকদার, ইউপি সচিব মশিউর রহমান এবং আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এমপি ছোট মনির বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশব্যাপী প্রাণঘাতী করোনাভাইরাস প্রতিরোধের পাশাপাশি বন্যা দুর্গতদের সাহায্যের জন্য যে নির্দেশনা দিয়েছেন, তা আমাদের সকলকে অনুসরণ করে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ সামগ্রী বিতরণ করতে হবে। তিনি আরো বলেন, আমার নির্বাচনী এলাকায় একজন মানুষও না খেয়ে দিন অতিবাহিত করবে না। যতদিন পর্যন্ত বন্যা পরিস্থিতির উন্নতি না হয় ততোদিন পর্যন্ত আমাদের এই খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রাখাবো ইনশাআল্লাহ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে