ধরমপাশায় বাবা ও তিন বছরের মেয়ের সহ ট্রলার ডুবিতে নিখোঁজ

0
421

এম এইচ লিপু মজুমদার

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নের শয়তানখালী হাওরে গতকাল শনিবার সন্ধ্যায় নৌকাডুবিতে বাবা সামাল মিয়া (২৫) ও মেয়ে তানজিনা বেগম নামের তিনবছরের এক শিশু নিখোঁজ রয়েছে। নিখোঁজ থাকা ওই দুজনের বাড়ি উপজেলার সদর ইউনিয়নের হলিদাকান্দা গ্রামে।
ধর্মপাশা থানা পুলিশ সূত্রে জানা গেছে গতকাল শনিবার সন্ধ্যা সাতটার দিকে,নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার গাগলাজুর এলাকা থেকে পাশ্ববর্তী জামালগঞ্জ উপজেলার আমানীপুর গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে যোগদানের জন্য একটি ট্রলারে করে নারী,শিশু ও পুরুষসহ ছয়জন রওয়ানা হয়।এটি সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার শয়তানখালী হাওরে গেলে ঝড়ো বাতাসের কবলে পড়ে নৌকাটি ওই হাওরের পানিতে ডুবে যায়। আশপাশের লোকজন নৌকা নিয়ে এসে অন্যান্যদের উদ্ধার করলেও
বাবা সামাল মিয়া (২৫) ও তাঁর তিনবছরের মেয়ে তানজিনা আক্তার নিখোঁজ রয়েছে।স্থানীয় লোকজন ওই দুজনকে উদ্ধারের চেষ্ঠা করছেন।

ধর্মপাশা থানার ওসি মোহাম্মদ দেলোয়ার হোসেন বলেন,ধর্মপাশা থানা পুলিশ ও এলাকাবাসী মিলে শয়তানখালী হাওরে নিখোঁজ থাকা ওই দুজনকে উদ্ধারের চেষ্ঠা করছেন। তবে আজ রোববার সকাল নয়টা পর্যন্ত ওই দুজনের খোঁজ মেলেনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে