ধর্মপাশায় মেসার্স মোর্শেদ ব্রিক ফিল্ডের প্রতিষ্ঠাতা করোনায় আক্রান্ত

0
444

এম এইচ লিপু মজুমদার
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সদরের ধর্মপাশা সরকারি কলেজ রোডের বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো.শফিকুল ইসলাম (৫০) কোভিড ১৯এ আক্রান্ত হয়েছেন। তাঁর গ্রামের বাড়ি ওই ইউনিয়নের মহদীপুর গ্রামে। তিনি মেসার্স মোর্শেদ ব্রিক ফিল্ডের প্রতিষ্ঠাতা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ১১জুলাই এ উপজেলায় পাঁচজনের করোনার নমুনা সংগ্রহ করে ১২ জুলাই তা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।সেখান থেকে ওইদিন রাতেই ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মর্তা ডা. ঝন্টু সরকারকে জানানো হয়েছে যে,এই পাঁচজনের মধ্যে একজন পুরুষ (৫০) করেনার পজেটিভ ধরা পড়েছে। বাকি চারজনের ফলাফল নেগেটিভ এসেছে।

করোনা ভাইরাসে আক্রান্ত বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শফিকুল ইসলামের ব্যবসায়ী প্রতিষ্ঠানের সুপারভাইজার আলী আমজাদ ভুলু বলেন,উনি ( আমাদের শফিকুল ইসলাম ভাই) করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি যাতে দ্রুত সুস্থ হয়ে উঠেন এ জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.ঝন্টু সরকার বলেন,নতুন করে করোনায় আক্রান্ত ওই ব্যক্তি নিজ বাসায় হোম আইসোলেশনে রয়েছেন। এ উপজেলায় ২৫জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।এদের মধ্যে ১৯জন সুস্থ হয়েছে। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষ অবহিত রয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে