চাঁদপুরের মতলব দক্ষিণে উদ্বারকৃত অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে

0
473

মোঃ রবিউল আলম:
মতলব দক্ষিণ উপজেলার উপাদী দক্ষিণ ইউনিয়নের দক্ষিণ ঘোড়াধাড়ি গ্রাম থেকে উদ্ধারকৃত অজ্ঞাত পরিচয়ের ওই মহিলার লাশের পরিচয় মিলেছে। বিষয়টি নিশ্চিত করেছেন মতলব দক্ষিণ থানার ওসি স্বপন কুমার আইচ।
থানা সূত্রে জানা যায়, অজ্ঞাত পরিচয়ের ওই মহিলার পরিচয় জানার জন্য ‘মতলব দক্ষিণ থানা’ ফেইজবুক আইডি থেকে ওই মহিলার ছবি প্রকাশ করা হয়। যা মূহুর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে যায় অজ্ঞাত ওই মহিলার লাশের পরিচয় জানাতে। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি দেখে ওই মহিলার স্বজনরা থানায় এসে যোগাযোগ করে তার পরিচয় নিশ্চিত করে। অজ্ঞাত পরিচয়ের ওই মহিলার নাম লুৎফা বেগম, স্বামীর নাম কামরুল ইসলাম, গ্রাম উদ্দমদী। তার বাপের বাড়ি মতলব পৌরসেভার উত্তর দিঘলদী গাজী বাড়ীতে। স্বজনরা জানায়, গত শুক্রবার বোনের বাড়ীতে বেড়ানোর নাম করে বাড়ী থেকে বেড়িয়ে যায়। পরে আর বাড়ী ফেরেনি
থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ জানান, আজ (১৮ জুলাই) তার স্বজনরা এসে লাশ সনাক্ত করে। সে মানসিক ভারসাম্যহীন ছিলো বলে জানায় তারা।
উল্লেখ্য, গত ১৫ জুলাই মতলব দক্ষিণ উপজেলার উপাদী দক্ষিণ ইউনিয়নের দক্ষিণ ঘোড়াধাড়ী গ্রাম থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে