কচুৃয়া শহীদ স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ তলা ভবণ নির্মাণের অনিয়মের অভিযোগে কাজ বন্ধ করে দিলেন,উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির।

0
461

মোঃহারুনুর রশিদ,
কচুুয়া উপজেলা প্রশাসনের নাকে ডগায় অবস্হিত কচুুয়া শহীদ স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ তলা বিশিষ্ট্য একাডেমির নতুন ভবন নির্মাণের কাজে অনিয়মের চেষ্টার অভিযোগে ভবণটির নির্মাণ কাজ বন্ধ করে দেন উপজেলা চেয়ারম্যান জনাব শাহজাহান শিশির।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা চেয়ারম্যান এই তথ্য পেয়ে দ্রুতগতিতে তিনি নিজেই নেতৃবৃন্দ সাথে নিয়ে গেলে স্বরজমিনে দেখতে পান নিন্মমানের পাথর ও বালু দিয়ে ভবনটির নির্মাণ কাজ শুরু করেছেন ঠিকাদার।

উপজেলা চেয়ারম্যান এই নিন্ম মানের ইট বালি দেখে তিনি নিজেই ক্ষুপ্ত হয়ে নির্মাণ কাজটি বন্ধ করে দেন।

উপজেলা চেয়ারম্যান বলেন ২০১৮ সালের ২২শে সেপ্টেম্বর চাঁদপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ও মাধ্যমিক উচ্চ শিক্ষা অধিদপ্তরের প্রকল্পের আওতায় প্রায় ৬ কোটি টাকার ব্যয়ে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি মহোদয় প্রধান অতিথি হিসেবে কাজের একাডেমিক ভবণের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।

পরবর্তিতে দায়িত্বপ্রাপ্ত ঐ ঠিকাদার জৈনক রনি তার ঠিকাদারি প্রতিষ্ঠানের মাধ্যমে কাজ শুরু করেন।

বর্তমানে ঐ কাজের দ্বিতল ভবনের বিভিন্ন অংশে কাজ চলছে।কিন্তু স্হানীয় ভাবে অভিযোগ উঠেছে, ঠিকাদার তার লোকদের মাধ্যমে নিন্মমানের পাথর ও বালি ব্যবহার করছেন।

নিন্মমানের কাজ করার ফলে স্হানীয় সচেতন মহলের ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

জনসাধাণের মাঝে এই ক্ষোভ দেখে,উপজেলা চেয়ারম্যান সেখানে গিয়ে, ঠিকাদার বা প্রকৌশলেরর কাউকে না দেখে, তিনি নিজেই ভবণের কাজ বন্ধ রাখার নির্দেশ প্রদান করেন,উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির ও পৌর কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে