‘বিএনপি নির্বাচনকে ভয় পাচ্ছে’

17
784
আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ I ফাইল ছবি

বিএনপি নির্বাচনকে ভয় পাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। ‘বিএনপির জন্য নির্বাচন কোন সমস্যা নয়’- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, যদি নির্বাচন কোন সমস্যাই না হয় তাহলে এতোগুলো শর্ত দিচ্ছেন কেন? আসলে বিএনপি এখন নির্বাচনকে ভয় পাচ্ছে। গত নির্বাচনে না যাওয়ার প্রেক্ষিতে আজকে বিএনপি নির্বাচন ভীতিতে ভুগছে।

আজ জাতীয় প্রেসক্লাবের কনফারেন্সে লাউঞ্জে ‘জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪২তম মৃত্যুবার্ষিকী’ উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে ড. হাছান মাহমুদ বলেন, তিনি অসাম্প্রদায়িক চেতনাকে সমুন্নত রাখার ক্ষেত্রে গান ও কবিতার মধ্য দিয়ে যে অবদান রেখে গেছেন, তা সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার ক্ষেত্রে এবং অসাম্প্রদায়িক সমাজ ব্যবস্থাকে টিকিয়ে রাখার ক্ষেত্রে যুগ যুগ ধরে অনবদ্য ভূমিকা রাখবে।

আয়োজক সংগঠনের উপদেষ্টা চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর ও জাতীয় কবিতা পরিষদের সভাপতি কবি অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মোল্লা জালাল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিউজে) সভাপতি আবু জাফর সূর্য, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, নজরুলসংগীতশিল্পী ফেরদৌস অারা, সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ সভায় উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন

17 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে