চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসুচি

0
513

ব্যুরো প্রধান: চাঁদপুরঃ
গাছ লাগান পরিবেশ বাঁচান। আমরা গাছ লাগিয়ে ভরবো দেশ”- বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ। প্রধানমন্ত্রীর নির্দেশে তিনটি করে গাছ লাগান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে উপলক্ষে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের স্তরে চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের মাস ব্যাপি বৃক্ষরোপণ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

রবিবার ১৩ জুলাই, দুপুরে বৃক্ষ রোপন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মসুচির উদ্বোধন করেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মাহমুদ জামান।

প্রধান অতিথি আব্দুল্লাহ আল মাহমুদ জামান বলেন এখনই গাছ লাগানোর উপযুক্ত সময়।আসুন আমরা প্রত্যেকে তিনটি করে গাছ লাগাই (ফলজ, বনজ ও ঔষধি) আজ সেই শপথ গ্রহণ করি।

আমাদের মাননীয় প্রধানমন্ত্রী আহবান করেছেন দেশের প্রত্যেক নাগরিক যেনো অন্তত তিনটি করে গাছ লাগায়। আর চাঁদপুর অনলাইন প্রেসক্লাব সেই কাজটিই করে যাচ্ছে। এতে করে আমাদের পরিবেশের ভারসাম্য যেমন রক্ষাপাবে, তেমনি পশুপাখির আশ্রয়স্থল ও সৌন্দর্য বৃদ্ধিতে কাজ করবে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) অসীন চন্দ্র বনিক। নির্বাহী ম্যাজিস্ট্রেট মোরশেদুল ইসলাম।সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নাজমুল হোসেন পাটোয়ারী। চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি প্রভাষক ডাঃ শেখ মহসীন, সাধারণ সম্পাদক ডাঃ আশিক খান, সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট জামশেদ, মোঃ সাইফুল ইসলাম, আব্দুল্লাহ, কামাল হোসেন ,গাজী সাইফুল, লিটন হায়দার চৌধুরী, আব্দুস সামাদ চৌধুরী, মুছা তপাদার প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে