দিনাজপুরে করোনা আক্রান্ত হয়ে সাবেক সেনা সদস্যের মৃত্যু

0
432

দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুর উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে নেওয়ার পথে মারা গেলেন আনিছুর রহমান মিনু (৫৫) নামের এক সাবেক সেনা সদস্য।

গত শুক্রবার রাতে জানা যায় মিনু এবং তার স্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত । প্রথম এই উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কোনো ব্যক্তি মারা গেলেন।

শনিবার সন্ধ্যা সাড়ে ৮টায় শ্বাসকষ্ট নিয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে যাওয়ার সময় তার মৃত্যু হয়।

মৃত আনিসুর রহমান উপজেলার একইর মঙ্গলপুর গ্রামের মৃত আবদুর রউফের ছেলে।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদি জানান, গত ৮ জুলাই করোনা উপসর্গ দেখা দেওয়ায় আনিসুর রহমানের নমুনা সংগ্রহ করা হয়। সংগ্রহকৃত নমুনা গত ১০ জুলাই দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজের আরটি পিসিআর ল্যাবের পরীক্ষার পর করোনা পজিটিভ পাওয়া যায়। শনিবার সন্ধ্যায় তার শ্বাসকষ্ট বেড়ে গেলে অ্যাম্বুলেন্স যোগে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ফুলবাড়ী উপজেলায় তার মৃত্যু হয়।

স্বাস্থ্যবিধি মেনে কোয়ান্টাম ফাউন্ডেশনের সহযোগিতায় আনিসুর রহমান মিনুর মরদেহ দাফন করা হবে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা।

উল্লেখ্য, এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ১৮ জন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে