রানীশংকৈলে পুলিশের মাস্ক উদ্বুদ্ধকরণ প্রচারণা

1
414

রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ
করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সামাজিক দূরত্ব ও মাস্ক পরিধান বজায় রেখে সচেতনতামূলক প্রচারণা অব্যাহত রেখেছেন রাণীশংকৈল থানা পুলিশ।

১১ জুলাই শনিবার বিকেলে দেখা যায় ব্যবসায়ী ও সাধারণ মানুষের উপজেলায় এলোপাতাড়ি চলাচল ও সামাজিক দূরত্ব না মেনেই উপজেলার বিভিন্ন শপিং মল, মুদি দোকানসহ বিভিন্ন দোকানপাটে ভিড় করতে থাকেন। এমনকি মাস্ক বিহীন জনসাধারের বিভিন্ন দোকানপাট, রাস্তাঘাটে নির্বিঘ্নে চলাচল বেড়ে যায়।

এমন পরিস্থিতি দেখে রাণীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান পুলিশের একটি টিম নিয়ে বিভিন্ন রাস্তার মোড়ে মোড়ে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচলপথচারীদের নিজ মাস্ক সরবরাহের মাধ্যমে প্রচারণা চালান। এদিকে বিশেষ করে গ্রামের মানুষ দূরত্ব বজায় না রেখেই মাস্ক বিহীন দোকানপাটে ক্রয় করার জন্য শহরে ঘোরাফেরা করেন ।অসচেতন ভাবে ভুলে যান মাস্ক পড়ার কথা। এমনকি প্রায় রানীশংকৈলে শপিংমল গুলোর ব্যবসায়ী ও কর্মচারীরাদের দেখা মেলেনা মাস্ক পরিধান করতে ।

এ পরিস্থিতিতে রাণীশংকৈল থানা পুলিশ জনগণের মাঝে মাস্ক বিতরণের মাধ্যমে আশার প্রতীক হিসেবে করোনা মোকাবেলায় ব্যাপক ভূমিকা রাখছে বলে মনে করছেন উপজেলা সচেতন মানুষ। রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ আব্দুল মান্নান বলেন, ‘সরকারি নিয়ম অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে এবং মাস্ক পরে ব্যবসা-বাণিজ্য পরিচালনা করতে হবে। বর্তমানে মাস্ক পরার প্রবনতা কমে গেছে। আমরা আইন অমান্যকারীদের সচেতন করার জন্য মাঠে নেমেছি। করোনা মোকাবেলায় পুলিশ শুরু থেকেই কাজ করে যাচ্ছে এবং ভবিষ্যতেও করোনা মোকাবেলায় সাধারণ মানুষের পাশে থেকে সামাজিক দূরত্ব রোধে এবং মাস্ক পরতে উৎসাহিত করা হবে।।

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে