সাহারা খাতুনের মৃত্যুতে এমপি অ্যাডঃগ্লোরিয়া সরকার ঝর্ণার শোক

0
530

স্বপন কুমার রায়
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্য্যনির্বাহী কমিটির সদস্য,আইন ও বিচার বিভাগীয় সংসদীয় কমিটির অন্যতম সদস্য খুলনা( ৩৩০) সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাডঃগ্লোরিয়া সরকার ঝর্ণা ।
এক শোক বার্তায় গ্লোরিয়া সরকার ঝর্শা এমপি মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
শোক বার্তায় গ্লোরিয়া সরকার ঝর্ণা এমপি বলেন, কল্যাণমূলক রাজনীতির অগ্রদূত সাহারা খাতুন জাতির পিতার নির্দেশিত পথে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ও অধিকার বঞ্চিত মানুষের অধিকার আদায়ের সংগ্রামে
আজীবন কাজ করে গেছেন। তাঁর মৃত্যুতে দেশ হারাল একজন সফল রাজনীতিবিদকে এবং আওয়ামী লীগ হারাল দলের একজন ত্যাগী ও পরীক্ষিত শীর্ষ নেতাকে। আওয়ামী লীগের দুঃসময়ে তিনি সবসময় সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন। সাহারা খাতুনের মৃত্যু দেশ ও জাতির জন্য এক অপূরণীয় ক্ষতি।তিনি আরো বলেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে সাহারা খাতুন গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ও মানুষের অধিকার আদায়ের সংগ্রামে আজীবন কাজ করে গেছেন এবং দলের দুঃসময়ে নেতাকর্মীদের পাশে থেকে আইনিসহ সকল সাহায্য-সহযোগিতা প্রদান করেছেন। খাতুনের মৃত্যু দেশ ও জাতির জন্য এক অপূরণীয় ক্ষতি।
উল্লেখ্য, ঢাকা-১৮ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য এ্যাডভোকেট সাহারা খাতুন বৃহস্পতিবার রাতে ব্যাংককের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে