কুষ্টিয়া দৌলতপুর অনলাইন প্রসক্লাবের উপদেষ্টা মন্ডলী সদস্য গঠন।

0
428

মোঃ মাসিদুল ইসলাম,
ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে অনলাইন সংবাদ প্রচারের মাধ্যমে দ্রুত গুরুত্বপূর্ণ তথ্য মানুষের হাতের মুঠোয় পৌঁছে দেওয়া ও সাংবাদিকদের অধিকার আদায়ের লক্ষ্যে গত ৭ জুলাই মঙ্গলবার দৌলতপুর অনলাইন প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। দৌলতপুর অনলাইন প্রেসক্লাবে ৬ জনকে উপদেষ্টা মন্ডলীর সদস্য করা হয়।

দৌলতপুর অনলাইন প্রসক্লাবের উপদেষ্টা মন্ডলী সদস্যদের তালিকাঃ-

মোঃ আজগর আলী (সাধারণ সম্পাদক,কুষ্টিয়া জেলা আওয়ামী লীগ), সাদিকুজ্জামান খান সুমন ( সাবেক শিক্ষা বিষয় সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ দৌলতপুর উপজেলা শাখা), ইজ্ঞিনিয়ার মোঃ সাকীল খান (প্রচার সম্পাদক বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি), মোঃ মনিরুজ্জামান (ক্রাইম রিপোর্টার দৈনিক সোনালী খবর ঢাকা বাংলাদেশ), প্রকৌশলী মোহাম্মদ মনিরুল ইসলাম (সভাপতি ড. মোহাম্মদ ফজলুল হক ফাউন্ডেশন), মোঃ ওয়াহিদুল ইসলাম বাদল (বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক,বিশিষ্ট সমাজ সেবক ও দৌলতপুর উপজেলা দুর্যোগ মোকাবেলা সমন্বয় কমিটির সদস্য)

নিয়মতান্ত্রিক ভাবে যত দ্রুত সম্ভব এই আহবায়ক কমিটি একটি পূর্ণাঙ্গ দৌলতপুর অনলাইন প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠনেরও সিদ্ধান্ত গ্রহন করেছে। উক্ত কমিটির নেতৃবৃন্দ অনলাইনের মাধ্যমে দৌলতপুর তথা পুরো দক্ষিন-পশ্চিমাঞ্চলের সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের প্রতিজ্ঞাবদ্ধ হওয়ার পাশাপাশি সকলের প্রতি সার্বিক সহযোগীতা কামনা করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে