কচুয়ায় সাচারের অটোরিক্সাচালকদের কাছ থেকে চাঁদাবাজি করায়,দ্রুত আইনের আওতায় আনার নির্দেশ দিলেন,জননেতা ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি।

0
450

মোঃহারুনুর রশিদ,
কচুুয়া উপজেলার সাচার বাজারে নতুন অটোরিক্সা রাস্তায় চলাচলের সময় ১০০০/- টাকা দিয়ে প্রথমে লাইনে ভর্তি হতে হয়। আবার মাসিক চাঁদা দিতে হয় ৩০০/- টাকা এর পড় দৈনিক চাঁদা দিতে হয় ২০/- টাকা করে দিতে হয় প্রত্যেক চাঁদাবাজিদেরর।

অটোরিক্সাচালকরা এই ভাবে চাঁদা দিতে গিয়ে এক পর্যায়ে বিরক্ত হয়ে, তাদের চাঁদাবাজি সইতে না পেরে সাধারন এই অটোচালকরা উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশিরের কাছে গিয়ে অভিযোগ করেন।

সাচারে অটোরিক্সা চালকদের এই চাঁদাবাজি করায়, উপজেলা চেয়ারম্যান কচুয়ার জননন্দিত নেতা সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী জনাব ড.মহীউদ্দীন খান আলমগীর স্যারকে বিষয়টি অবহিত করেন।

মাননীয় এমপি মহোদয়েরর কঠোর নির্দেশনায় উপজেলা চেয়ারম্যান জনাব শাহজাহান শিশির মহোদয় সাচার বাজারে দ্রুত আসেন এবং বিষয়টি তদন্ত করেন।

পরবর্তিতে উপজেলা চেয়ারম্যান মহোদয় বলেন, জননেতা ড.মহীউদ্দীন খান আলমগীর সাহেবের কঠিন নির্দেশ যাহারা এই চাঁদাবাজি ও অপকর্মের সাথে জড়িত তাদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্হা করা হবে।চাঁদাবাজি এবং অপকর্মকারীদের কাউকে ছাড় দেওয়া হবেনা বলে ও তিনি এই নির্দেশ প্রদান করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে