ধর্মপাশায় কোভিড ১৯এ আক্রান্ত কৃষি ব্যাংকের ম্যানেজার

0
137

লিপু মজুমদার ধর্মপাশা
বাংলাদেশ কৃষি ব্যাংকের সুনামগঞ্জের ধর্মপাশা শাখার ম্যানেজার(৫৫) কোভিড ১৯এ আক্রান্ত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এই তথ্য জানা গেছে।এ উপজেলায় এখন পর্যন্ত ২৪জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে করোনাকে জয় করে সুস্থ হয়েছেন ১৯জন।

ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার উপজেলার ছয়জনের করোনার নমুনা সংগ্রহ করে তা গতকাল মঙ্গলবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল।সেখান থেকে ওইদিন রাত আটটার দিকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ঝন্টু সরকারকে ইমেইলের মাধ্যমে জানানো হয়েছে যে, এই ছয়জনের মধ্যে কৃষি ব্যাংকের ধর্মপাশা শাখার ম্যানেজার(৫৫) করোনায় সংক্রমিত হয়েছেন। বাকি পাঁচজনের ফলাফল নেগেটিভ। ওই ব্যাংক কর্মকর্তাকে রাতেই কোভিড ১৯এ আক্রান্ত হওয়ার খবরটি জানিয়ে দেওয়া হয়েছে

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ঝন্টু সরকার আজ রাত আটটার দিকে মুঠোফোনে সাংবাদিকদের বলেন,করোনায় আক্রান্ত কৃষি ব্যাংকের ওই কর্মকর্তা সর্দি,জ্বর ও কাশিতে আক্রান্ত ছিলেন। সোমবার সকালে করোনার নমুনা দেওয়ার কিছুক্ষণ পরই তাঁর নিজ বাড়ি সিলেটে চলে গেছেন। তিনি নিজ বাড়িতেই এখন হোম আইসোলেশোন রয়েছেন।এ উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ২৪জন।এদের মধ্যে ১৯জন সুস্থ হয়েছেন। বিষয়টি উর্ধ্বতন কতৃপক্ষকে জানানো হয়েছে। করোনার যেসব নমুনা পরীক্ষার ফলাফল ঝুলে ছিল তার সবগুলোর ফলাফল ইতিমধ্যে আমরা পেয়ে গেছি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)মো.মুনতাসির হাসান বলেন,করোনা ভাইরাস সংক্রমণ রোধে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বরকম প্রচেষ্ঠা অব্যাহত রয়েছে।

Leave a Reply