মমতার হস্তক্ষেপে অবশেষে জট কাটলো ভারতীয় মেগা সিরিয়ালের

39
1103

টানা ৭ দিন ভারতীয় বাংলার সব মেগা সিরিয়ালের শুটিং বন্ধ থাকার পর পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির হস্তক্ষেপেই শেষ পর্যন্ত কাটলো জট। শুক্রবার থেকেই বাংলার সব মেগা সিরিয়ালের শুটিং শুরু হচ্ছে বলে আশ্বস্ত করেছেন মুখ্যমন্ত্রী। খবর জি নিউজের।

ভারতীয় গণমাধ্যমে খবর, বৃহস্পতিবার বিকেল ৪টায় রাজ্য সচিবালয় নবান্নে বৈঠকে বসেন মমতা ব্যানার্জি। মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে হাজির ছিলেন প্রযোজক গোষ্ঠী থেকে শুরু করে আর্টিস্ট ফোরাম, টেকনিশিয়ান এবং বিভিন্ন চ্যানেলের প্রতিনিধিরা। আর সেখানেই সব পক্ষের অভাব, অভিযোগের কথা শোনেন মুখ্যমন্ত্রী।

বৈঠক শেষে সংবাদ সম্মেলনে মুখ্যমন্ত্রী জানান, টলিউড এবং টেলিউড বাংলার গর্ব। বাংলার এই শিল্প বহু মানুষের কর্ম সংস্থানের যোগান দেয়। তাই সব পক্ষ যাতে খোলামেলাভাবে আলোচনা করে সমস্যার সমাধান করতে পারে, তার জন্যই ডাকা হয় বৈঠক। শুধু তাই নয়, বৈঠকে প্রত্যেকে খোলামেলাভাবে আলোচনা করেছেন। একসঙ্গে কাজ করতে হলে মত বিরোধ থাকতেই পারে। কিন্তু, সেসব মিটে গেছে। শুক্রবার থেকে ফের শুরু হবে শুটিং।

তবে প্রযোজক থেকে শুরু করে আর্টিস্ট ফোরাম কিংবা টেকনিশিয়ানদের কাজ করতে যাতে কোনও অসুবিধা না হয়, তার জন্য শিগগিরই একটি যৌথ কমিটি গঠন করা হবে। ওই কমিটিতে থাকছেন, সৌমিত্র চট্টোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শ্রীকান্ত মোহতা, নিসপাল সিং রানে, শৈবাল বন্দ্যোপাধ্যায়, স্বরূপ বিশ্বাস, অপর্ণা ঘটক, লিনা গঙ্গোপাধ্যায়, জি বাংলার সম্রাট ঘোষসহ অন্য চ্যানেলের প্রতিনিধিরাও। প্রত্যেক মাসে এই কমিটি বৈঠকে বসবে। মিটিয়ে ফেলবে নিজেদের মধ্যকার যেকোনো ভুল বোঝাবুঝি।

মুখ্যমন্ত্রী আরও বলেন, কাজ করতে গিয়ে কারও সঙ্গে যাতে কারও মত বিরোধ না হয়, তা দেখাই এই কমিটির প্রধান কাজ। পাশাপাশি শিল্পীরা যাতে প্রতি মাসের ১৫ তারিখের মধ্যে বেতন পেয়ে যান, সেই বিষয়টিও দেখা হবে গুরুত্ব দিয়ে।

পাশাপাশি প্রযোজক থেকে টেকনিশিয়ান বা শিল্পীদের যদি কোনও অভিযোগ থাকে, এই কমিটি সেই বিষয়টিও খতিয়ে দেখবে বলে আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী। বৃহস্পতিবারের বৈঠকে সবকিছু সসম্মানে মিটে গেছে। খুব শিগগিরই টেলিভিশনের পর্দায় দর্শক আবার বাংলা সিরিয়াল দেখতে পাবেন বলেও জানান মুখ্যমন্ত্রী। সেই সঙ্গে বাংলার এই টলি এবং টেলি শিল্প ভবিষ্যতে আরও ভাল জায়গায় পৌঁছবে বলেও আশা প্রকাশ করেন মুখ্যমন্ত্রী।

প্রসঙ্গত, গত শনিবার থেকে বন্ধ হয়ে যায় সব বাংলা সিরিয়ালের নতুন এপিসোডের শুটিং। প্রযোজক গোষ্ঠী এবং আর্টিস্ট ফোরামের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে মতবিরোধের জেরেই বন্ধ হয়ে যায় সিরিয়ালের শুটিং।

39 মন্তব্য

  1. Hi there, I discovered your web site by the use of Google at the same
    time as looking for a similar topic, your web site got here up, it appears good.
    I have bookmarked it in my google bookmarks.
    Hello there, just was aware of your weblog via Google, and located that
    it is really informative. I am going to watch out for brussels.
    I will appreciate when you continue this in future.
    Lots of other people shall be benefited out of your writing.
    Cheers!

  2. Hi there superb blog! Does running a blog such as this require a massive amount work?
    I have virtually no knowledge of programming but I was hoping to
    start my own blog in the near future. Anyways, if you have any ideas or techniques for
    new blog owners please share. I know this is off topic but I just had to ask.

    Thanks a lot!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে