বিসিবি একটু নজরদেন চট্টগ্রামের ছেলে রিপন দিকে

0
1133

আনিসুর রহমান: চট্টগ্রামের প্রতিভাবান প্লেয়ারদের ভেতর একজন, বর্তমানে চট্টগ্রাম বিভাগে তামিম ইকবাল,ইরফান শুক্কুর এর পর সাজ্জাদুল হক রিপনেরএর স্থান।

শুভ সরকার বলেন: এই প্লেয়ারকে আমরা চিনি, ২০১০ সাল থেকে, যখন আমি আর সে এক সাথে চিটাগাং ইস্পাহানি একাডেমিতে প্র‍্যাকটিস করতাম।

চট্টগ্রাম ইস্পাহানীর ক্যাপটেন ছিলাম যে টিমে সবার পরিচিত ইরফান শুক্কুর ওপেনিং খেলতেন, রিপন ভাই খুব ভাল পরিশ্রমী একজন প্লেয়ার। বলে ব্যাটে ভাল প্লেয়ার চট্টগ্রাম প্রিমিয়ার লীগ এর সব দলই জায়গা দিতে এইকে নিয়ে প্রতিযোগিতা করে দল গঠনের সময়।

সাজ্জাদুল হক রিপন ঢাকা প্রিমিয়ার লীগ, জাতীয় লীগ সহ এবার বিপিএল খেলেছেন চিটাগাং ভাইকিংস এর হয়ে। একে নিয়ে লেখার একটাই কারন বিসিবি উনার মত প্লেয়ারদের প্রতি একটু নজর দিলে বাংলাদেশ টিম আজকে পিছিয়ে থাকত না, পাইপলাইন এ প্রচুর প্লেয়ার থাকা সত্তে ও তাদের পিছনে কোন নজর দেয় না বিসিবি। বিসিবির নান্নু সাহেব রিপনকে খুব কাছে থেকে দেখেছেন এবং চিনেন কারন ইস্পাহানীর কোচ হলেন নান্নু সাহেব এর বড় ভাই নোবেল স্যার।

শুভ সরকার পেসবুকে আমার জানামতে একে প্রথম বার ঢাকা প্রিমিয়ারলীগ খেলেন গাজি ট্যাংকস ক্রিকেটারস এর হয়ে। এই দলটা উনাকে পাইয়ে দিয়েছিলেন তামিম ইকবাল খান। রতনে রতন চিনলে ও বিসিবি এইসব খাঁটি সোনা গুলা কে দেখে না। এখন ও হাতে অনেক সময় আছে বিসিবির পাইপলাইন এর দিকে নজর দেয়ার তাইলে খুব দ্রুত প্লেয়ার উঠে আসবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে