চন্দনাইশ রাজনীতিতে প্রতি হিংসার শিকার আব্দুল কৈয়ুম

40
3048

আনিসুর রহমান: বাংলাদেশ আওয়ামী লীগের এই তরুণ রাজনীতিবিদ আজ প্রতিহিংসার শিকার, চন্দনাইশে প্রতিটি সড়কের পাশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে সমগ্র বিশ্বের বুকে উন্নয়নের এক রোল মডেলের চিত্র নিয়ে বড় ব্যানার ধারণ করেন তরুণ রাজনীতিবিদ জনাব আব্দুল কৈয়ুম চৌধুরী। ব্যানার গুলাতে জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবি দেখা যায় কিন্তু কে বা কাহারা এই ব্যানার গুলা ছিড়ে ফেলে তা নিয়ে কথা বলাবলি শুরু হয় চন্দনাইশ এলাকাবাসির মুখে।

চন্দনাইশ বাসিরা বলেন, রাজনীতিতে আসা তরুন এ রাজনীতিবিদের সাথে এমন আচরণ শোভনীয় নয়, এ থেকে আগামী দিনের নবীনরা কি শিখবে? নবীনরা কি রাজনীতিতে অংশগ্রহণ করবে?- এমন প্রশ্ন ছুড়ে দিলো রাজনীতিবিদের কাছে।

চন্দনাইশের প্রিয় মুখ তরুণ সমাজের চোখের মনি চন্দনাইশ সমিতির চট্টগ্রামের সফল সভাপতি ও রিহ্যাব চট্টগ্রামের চেয়ারম্যান- জনাব আব্দুল কৈয়ুম চৌধুরী।

আব্দুল কৈয়ুম চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশে যে সকল উন্নয়ন কার্যক্রম সম্পন্ন করছে বা করবে তা চন্দনাইশ বাসির কাছে তুলে ধরার জন্য এই ব্যানার আমি দিয়েছিলাম। কে বা কাহারা এটা নিয়ে এমন আচরণ করেছে তা আমি জানিনা বলে জানান তরুন রাজনীতিতে আসা এই মানুষটি।

যে বা যাহারা এমন আচরণ করে থাকুক না কেন আমি মাননীয় প্রধানমন্ত্রীর সাথে থেকে চন্দনাইশ বাসির পাশে থাকার ইচ্ছা পোষণ করছি বলে জানান চন্দনাইশের প্রিয় মুখ তরুণ সমাজের চোখের মনি চন্দনাইশ সমিতির চট্টগ্রামের সফল সভাপতি ও রিহ্যাব চট্টগ্রামের চেয়ারম্যান- জনাব আব্দুল কৈয়ুম চৌধুরী। ।

40 মন্তব্য

  1. Hi there, I discovered your web site by means of Google while looking for a
    comparable matter, your web site got here up, it looks good.
    I’ve bookmarked it in my google bookmarks.

    Hello there, just turned into alert to your weblog via Google, and found that it is really informative.
    I’m going to watch out for brussels. I’ll appreciate when you
    continue this in future. A lot of other folks can be
    benefited out of your writing. Cheers!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে