সাতক্ষীরায় ট্রাকচাপায় মোটরসাইকেল চালক নিহত, আটক ১

0
585

সাতক্ষীরায় জ্বালানী তেলবাহী ট্রাকের চাপায় মোশরাফ হোসেন নামে এক ব্যক্তি নিহত হয়েছে। বুধবার সকাল পৌনে ১০টার দিকে সাতক্ষীরা শহরের জজ কোর্ট এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। এ সময় পাটকেলঘাটা মজুমদারের জ্বালানী তেলবাহী ঘাতক ট্রাকসহ তার ড্রইভার ইসরাফিল হোসেনকে আটক করেছে পুলিশ।

নিহত মোটরসাইকেল চালক সাতক্ষীরা শ্যামনগর উপজেলার নওয়াবেকী গ্রামের শেখ আবু ইউসুফের ছেলে ও একটি কোম্পানীর জ্যেষ্ঠ রিপ্রেজেনটেটিভ।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোশাররফ হোসেন সকাল ১০টার দিকে একটি কাজে মোটরসাইকেলযোগে সদর হাসপাতালে যাচ্ছিলেন। এ সময় জজ কোর্ট এলাকায় পৌঁছাতেই মজুমদার ফিলিং স্টেশনের একটি জ্বালানী তেলবাহী ট্রাক তার মোটরসাইকেলের পিছন দিক থেকে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তার পড়ে ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, ঘাতক ট্রাকসহ তার ড্রইভার যশোর জেলার ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর গ্রামের নিবার আলী সরদারের ছেলে ইসরাফিল হোসেনকে শহরের চৌরঙ্গী মোড় থেকে আটক করা হয়। আর নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে