জনগনের জীবন বিপন্ন করার অধিকার সরকারের নাই: বি চৌধুরী

0
683

আনিসুর রহমান: চট্টগ্রাম মহানগর চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ জেলার উদ্যোগে এক গণ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সাবেক রাস্ট্রপতি ও যুক্তফ্রন্টের সভাপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী বলেন:গনতন্ত্রের অধিকার আর লুট হতে দেবোনা। ভোটে বাধা দিলে হাত ভেঙ্গে দিতে হবে। সরকার চোর ডাকাতকে উৎসাহ দিচ্ছে। জনগনের জীবন বিপন্ন করার অধিকার কোন সরকারের নাই। দেশের মানুষ মুক্তভাবে বাঁচার অধিকার চায়।

তিনি শুক্রবার বিকালে চট্টগ্রামে জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) চট্টগ্রাম মহানগর আয়োজিত নগরীর রেলওয়ে অফিসার্স হলে অনুষ্ঠিত গণসমাবেশ প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্যে নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না বলেন এ সরকার লুটেরা এবং চোরের সরকার। ২০১৪ সালে ভোটার বিহীন ভূয়া নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসে বর্তমান সরকার মানুষের অধিকার এবং সম্পদ লুট করেছে গত নয় বছরে। শেয়ার মার্কেট ধংস, ব্যাংক থেকে হাজার হাজার কোটি টাকা লুট, খনি থেকে কয়লা লুট সহ একের পর এক লুটের ঘটনান ঘটলেও সরকার কিছুই করছেনা। বর্ততমান সরকারের মত মিথ্যাবাদী প্রতারক, জালিম সরকার দেশে অতীত ইতিহাসে আর আসেনাই।

প্রধান বক্তার বক্তব্যে জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেন, আমরা হাতুড়ী পেটা গনতন্ত্র আর চাইনা। অবাধ সুষ্ট ও নিরপেক্ষ নির্বাচন দেন জনগন বুঝিয়ে দেবে কারা সত্যিকারের দেশ প্রেমিক। চট্টগ্রাম থেকে রেডিওতে স্বাধীনতার ঘোষনা হয়েছিল। এই চট্টগ্রাম থেকেই জালিম সরকারের পতন আন্দোলন শুরু হবে।

জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) চট্টগ্রাম মহানগর সভাপতি গোলাম জিলানী’র সভাপতিত্বে গন সমাবেশ বিশেষ অতিথি ছিলেন বিকল্প ধারার সাধারন সম্পাদক, মেজর (অবঃ) আবদুল মান্নান নগরিক ঐক্যের আহবায়ক, সোহরাব হোসেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে