বিশ্ব বিনোদনে প্রভাবশালী প্রিয়াঙ্কা!

0
738
বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া

বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ক্যারিয়ারের শুরু থেকেই বিশ্বব্যাপী অগণিত ভক্তকে মুগ্ধ করে চলেছেন। এরই ধারাবাহিকতায় ফের সংবাদমাধ্যমে আলোচনার শীর্ষে তিনি। যুক্তরাষ্ট্রের বিনোদনমূলক বিখ্যাত সাপ্তাহিক ম্যাগাজিন ভ্যারাইটি বিশ্ব বিনোদনে সবচেয়ে প্রভাবশালী ৫০০ ব্যক্তির তালিকায় স্থান পেয়েছেন ভারতীয় এই অভিনেত্রীও! প্রভাবশালী ৫০০ ব্যক্তির এ তালিকায় ভারতীয়দের মধ্যে আরো স্থান পেয়েছেন নির্মাতা আদিত্য চোপড়া, করণ জোহর, একতা কাপুর প্রমুখ।

এ ব্যাপারে প্রিয়াঙ্কা আজ ইনস্টাগ্রামে লিখেছেন, টানা দুই বছর আমাকে প্রভাবশালী ৫০০ ব্যক্তির তালিকায় রাখার জন্য ভ্যারাইটিকে অনেক ধন্যবাদ। এই পর্যায়ে এসে মনে হচ্ছে, এখনো অনেক দূর পথ বাকি।

এদিকে ভ্যারাইটি উল্লেখ করেছে, বিনোদন বিশ্বে প্রিয়াঙ্কার পরিচিতি ছড়িয়েছে দ্রুত। সুন্দরী প্রতিযোগিতায় মুকুট জয় থেকে শুরু করে তিনি এখন ভারতের সবচেয়ে ধনী তারকাদের মধ্যে অন্যতম। হলিউডে ভারতীয় চলচ্চিত্রের একটা বড় উদাহরণও হলো প্রিয়াঙ্কা।

এছাড়া, সম্প্রতি ম্যাক্সিম ম্যাগাজিনের এক বিশেষ সংখ্যায় বিশ্বের সেরা ১০০ জন আবেদনময়ী নারীর এক তালিকা প্রকাশ করে। যেখানেও সবার ওপরের নামটি প্রিয়াঙ্কা চোপড়ার। ম্যাক্সিম ম্যাগাজিন নিজেদের প্রচ্ছদের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছিল, পরপর পাঁচবার বিশ্বসেরা হটেস্ট উইমেন প্রিয়াঙ্কা চোপড়া। কারণ, ব্রেন ও বিউটির সেরা প্যাকেজ তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে