সানরাইজ ব্লাড এন্ড সোশ্যাল ফাউন্ডেশনের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত “

0
725
জাগবে স্বপ্ন বাঁচবে মানবতা
           এই স্লোগানকে বুকে ধারন করে সমাজের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষদের নিয়ে কাজ করা সংগঠন সানরাইজ ব্লাড এন্ড সোশ্যাল ফাউন্ডেশনের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান সম্পন্ন হয়।
সংগঠনের সহ -সম্পাদক আশিক আরেফিন ও সদস্য  নিশু জান্নাত লাকীর সঞ্চালনায় এবং আফজাল খানের সভাপতিত্বে নগরীর সি আর বি তাসফিয়া গার্ডেন এ অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আর এফ পি এল গ্রুপের সিইও জনাব তানভীর শাহরিয়ার রিমন।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যাংকার মোঃ আবু তাহের, বাংলাদেশ বেতার,চট্টগ্রাম কেন্দ্রের সিনিয়র প্রোডিউসার মো :আবু জাফর,বিশিষ্ট কলামিস্ট ও সমাজসেবক নাজিমুদ্দিন চৌধুরি এ্যানেল,ইঞ্জিনিয়ার হুমায়ুন রশিদ,সংগঠনের উপদেষ্টা মোঃ মহিউদ্দীন সিরাজ। এতে বক্তারা তারুণ্যের শক্তিকে কাজে লাগিয়ে উন্নত দেশ বিনির্মাণে এগিয়ে যেতে বলেন।  সেই সাথে ২০১৮-১৯ সেবাবর্ষের চট্টগ্রাম ও কুমিল্লা ইউনিটের নবগঠিত কমিটি ঘোষণা করা হয়।
উল্লেখ্য যে, ২০১৭ সালেই ২০ জুলাই সমাজে দারিদ্র্য সীমার নিচে থাকা একজন মেধাবী শিক্ষার্থীকে সহায়তার মধ্যে দিয়েই যাত্রা শুরু করে সানরাইজ ব্লাড এন্ড সোশ্যাল ফাউন্ডেশন।  সেই থেকে আজ অবধি সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর পাশে দাঁড়ানো,গরিব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ এবং জরুরী মূহর্তে রক্ত সংগ্রহ করার মাঝেই এগিয়ে চলছে সানরাইজ ব্লাড এন্ড সোশ্যাল ফাউন্ডেশন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে