ফুলবাড়ীতে ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন জাকারিয়া জাকির।

0
84

দিনাজপুর প্রতিনিধিঃ
করোনা ভাইরাস এর পাদূর্ভাবে কর্মহীন মানুষেরা আছে খাদ্য সংকটে, হত দরিদ্র মানুষের জীবন যাত্রা আরোও শো’চনীয়, অপর দিকে একদিন পরেই পবিত্র ঈদুল ফিতর, ঈদের আনন্দ কিছুটা ভাগাভাগি করে নিতে ফুলবাড়ী উপজেলার মসজিদের ইমাম ও মোয়াজ্জিন দের পাশে দাড়িয়েছেন দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মোঃ জাকারিয়া জাকির।

শনিবার (২৩ মে) সকালে দিনাজপুর ফুলবাড়ী উপজেলার ফুলবাড়ী দারুস সুন্নাহ সিদ্দিকীয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসা প্রাঙ্গনে ফুলবাড়ী পৌর ও ফুলবাড়ী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে জাকারিয়া জাকির এর নিজস্ব অর্থায়নে দুইশত মসজিদের ইমাম ও মোয়াজ্জিন দের মাঝে ঈদের সামগ্রী বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক আশিকুর রহমান বাপ্পি, ফুলবাড়ী পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ তোজাম্মেল হক, যুগ্ন আহবায়ক রাশেদুর রহমান রাসেল সহ ফুলবাড়ী-পার্বতীপুর স্বেচ্ছাসেবকলীগ নেতা আলম, সুভাষ, সফি, আমজাদ, হাবিব সহ প্রমূখ।

এ সময় জাকির বলেন, দেশে চলমান সংকটময় মহূর্তে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন কর্মি হিসেবে ও আমাদের প্রিয় নেত্রীর নির্দেশনায় ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে সামর্থ অনুযায়ী আপনাদের পাশে দাড়াতে পেরেছি, আপনারা শেখ হাসিনার জন্য দোয়া করবেন। করোনাভাইরাস যুদ্ধে আমাদের জয় হতেই হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন বাংলাদেশকে সুরক্ষিত রাখতে। তিনি দলীয়ভাবে আমাদের নির্দেশনা দিয়েছেন মানুষের পাশে দাঁড়ানোর। আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী আপনাদের কাছে যেভাবে পারছি এগিয়ে আসছি।আমি আমার সাধ্যমত চেষ্টা চালিয়ে যাচ্ছি আপনাদের পাশে থাকার। আপনারা সবাই সচেতন থাকবেন। আমরা এই বিপদ থেকে অবশ্যই রক্ষা পাব।

Leave a Reply