ঘোড়াঘাটে ৩২০ টি মসজিদে প্রধানমন্ত্রীর উপহার প্রদান করেন- এমপি শিবলী সাদিক

    0
    24

    একজন নেতা বা জনপ্রতিনিধি চেয়ে ইমাম-মুয়াজ্জিনদের কথা মানুষ বেশি শোনে -এমপি শিবলী সাদিক

    দিনাজপুর প্রতিনিধিঃ

    দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য শিবলী সাদিক এমপি বলেন, গত ৪ই মে দিনাজপুর জেলার সাথে সরাসরি ভিডিও কনফারেন্সে যুক্ত হয়েছিলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় আমাদের জেলার একজন ইমাম প্রধানমন্ত্রীকে বলেছিলেন যে, “মাননীয় প্রধানমন্ত্রী! বর্তমান করোনা পরিস্থিতিতে আমরা ইমাম-মুয়াজ্জিনরা মানবেতর জীবনযাপন করছি। তাই আমাদের দিকে আপনি সু-নজর দিবেন আশা করছি।” তার পরপরেই মাননীয় প্রধানমন্ত্রী সেই ইমাম সাহেবের কথা নোট করেছেন এবং পরবর্তীতে সারা দেশের প্রতিটি মসজিদের জন্য নগদ ৫ হাজার করে টাকা প্রদানের ঘোষণা দেন।

    তিনি আরো বলেন, একজন নেতা বা জনপ্রতিনিধি চেয়ে ইমাম-মুয়াজ্জিনদের কথা মানুষ বেশি শোনে এবং মানে। কারণ আপনারা আমাদের ইসলাম ধর্মের ধারক ও বাহক। তাই বর্তমান করোনা পরিস্থিতিতে আপনারা আপনাদের সমাজের লোকজনকে ঘরে থাকতে অনুরোধ করুক। আর একদিন পর ঈদ! আপনারা সামাজিক দুরত্ব, সতর্কতা ও সুরক্ষা নিশ্চিত করে ঈদের জামায়াতের আয়োজন করবেন।

    শনিবার (২৩শে মে) দুপুরে উপজেলা অডিটোরিয়ামে ইসলামী ফাউন্ডেশনের আওতাধীন উপজেলার ৩২০টি মসজিদের জন্য প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত ৫ হাজার করে টাকা বিতরণ কালে তিনি এ সব কথা বলেন।

    একই সময় উপজেলা সমাজসেবা অধিদপ্তর কতৃক আয়োজিত বয়স্ক, প্রতিবন্ধি ও বিধবা মহিলাদের হাতে মাসিক অনুদানের কার্ড বিতরণ করেছেন শিবলী সাদিক এমপি।

    এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার শাহানসা, উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম, ঘোড়াঘাট পৌর মেয়র আব্দুস সাত্তার মিলন, ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা আব্দুল আওয়াল ও ঘোড়াঘাট সরকারী কলেজের অধ্যক্ষ মনিরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি ইউনূছ আলী মন্ডল প্রমুখ।

    Leave a Reply