করোনা আক্রান্তদের বাড়িতে সমাজ কল্যান মন্ত্রীর ছেলের ঈদ উপহার

0
38

আসাদ হোসেন রিফাত, লালমনিরহাট প্রতিনিধিঃ
(২৩মে) দুপুরে কালীগঞ্জ থানার ওসি আরজু মোঃ সাজ্জাত ও আদিতমারী থানার থানার ওসি সাইফুল ইসলাম এসব ঈদ উপহার বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেন। এ সময় দেশি মুরগীসহ পোলাও চাল, তেল, মসলা, সেমাই, চিনি, সাবানসহ মোট ১০টি পদের খাদ্যসামগ্রীর একটি বড় প্যাকেটের সাথে রয়েছে তার করোনা ঈদের শুভেচ্ছা।

করোনায় আক্রান্ত ও লকডাউনে থাকা লালমনিরহাটের কালীগঞ্জ-আদিতমারীতে খোঁজ-খবর নিয়ে সমাজ কল্যান মন্ত্রী নুরুজ্জামান আহমেদের ছেলে প্রভাষক রাকিবুজ্জামান আহমেদের নিজ অর্থায়নে ঈদ উপহার পাঠিয়েছেন। এসব ঈদ উপহার পৌছে দিয়েছেন থানার ওসিরা।

কালীগঞ্জ থানার ওসি আরজু মোঃ সাজ্জাত বলেন, প্রাণঘাতী করোনাভাইরাস আক্রান্ত রোগী ও জেলার বাহিরে ফেরতদের বাধ্যতামূলক হোম কোয়ারেন্টানে রেখেছেন। তাদের মূল্যায়ন করে লালমনিরহাট ২ আসনের (আদিতমারী কালীগঞ্জ) সংসদ সদস্য সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের ছেলে প্রভাষক রাকিবুজ্জামান আহমেদ নিজ অর্থায়নে ঈদ শুভেচ্ছা ও উপহার পাঠান। এসব লকডাউনে থাকা পরিবারের প্রতিটি বাড়িতে গিয়ে তার পরিবারের সদস্যদের হাতে তুলে দেয়া হয় এই ঈদ উপহার। একই সাথে মন্ত্রী ও তার ছেলে প্রভাষক রাকিবুজ্জামান আহমেদ পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা জানানো হয়।

এসময় করোনায় আক্রান্ত এক স্কুল ছাত্রী সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের ছেলে প্রভাষক রাকিবুজ্জামান আহমেদকে ধন্যবাদ দিয়ে বলেন, করোনা পজেটিভ হওয়ার পর থেকে পরিবারের সবাই দেশবাসীর সুরক্ষায় লকডাউনের মধ্যে আছি। ঈদের নতুন কাপড় নেই, নেই সবার সাথে আনন্দ করার মত অবস্থা। এই অবস্থাই মন্ত্রী’র ছেলে ঈদ উপহার পাঠিয়েছেন। তাদের পরিবারকে আল্লাহ ভালো করুক।

মন্ত্রীর ছেলে রাকিবুজ্জামান আহমেদ মোবাইলে বলেন, মানুষ মানুষের জন্য। যারা আক্রান্ত হয়ে করোনার সাথে যুদ্ধ করছেন। সেই যোদ্ধাদের উৎসাহ দেয়া আমাদের নৈতিক দায়িত্ব। ঈদের আনন্দ ভাগাভাগি করেতে এবং তাদের উৎসাহ দিতে ঘরে অবরুদ্ধ করোনা যোদ্ধাদের পরিবারের জন্য সামান্য ঈদ উপহার। তারা ঘরে সুস্থ্য থাকলে বাংলাদেশ নিরাপদ থাকবে। সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান তিনি।

Leave a Reply