RISING YOUTH” এর উদ্যোগে ঈদ উপহার বিতরণ

0
29

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর প্রতিনিধিঃ

করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া দিনাজপুর সদর উপজেলার ১৫০ টি পরিবারের মাঝে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে “ঈদ উপহার” হিসেবে চাল, ডাল, আলু, আটা, লাচ্ছা-সেমাই, চিনি ও দুধ বিতরণ করেন স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “RISING YOUTH”।

শনিবার ( ২৩ মে) বাংলাদেশ শিশু একাডেমী দিনাজপুর জেলা শাখাতে ১৫০ টি পরিবারের মাঝে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে “ঈদ উপহার বিতরণ করেন দিনাজপুর জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবু সালেহ মোঃ মাহফুজুল আলম, “RISING YOUTH” সংগঠনটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন, দূর্জয়, অলি, উচ্ছাস, মোহাইমিনুর, রিদয়, শহিদুল, বকুল, চিশতী সহ প্রমুখ।

এ সময় দিনাজপুর জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম, এই সংকটময় মুহুর্তে ” RISING YOUTH” সংগঠনটিকে এগিয়ে আসার জন্য অন্তরিক ধন্যবাদ জানান। তিনি উপস্থিক মানুষের মাঝে করোনা ভাইরাস মোকাবেলায় করনীয় দিক নির্দেশনা প্রদান করেন। এছাড়াও “RISING YOUTH” দিনাজপুর জেলার পথশিশু ও ওয়ার্কশপে কাজ করে খাওয়া শিশুদের পাঠদানের জন্য জায়গার ব্যবস্থা করে দেয়ার অনুরোধ জানালে তিনি ” বাংলাদেশ শিশু একাডেমী দিনাজপুর জেলা শাখায় একটি কক্ষ তাদের জন্য বরাদ্দ করে দেন এবং আগামীতেও এ ধরনের যেকোন সেবামূলক কাজে সহায়তা করার আশ্বাস প্রদান করেন।

উল্লেখ্যঃ “RISING YOUTH” সংগঠনটি ২০১৪ সালে প্রতিষ্ঠা লাভ করার পর থেকে সমাজের বিভিন্ন সেবামূলক কাজ চালিয়ে যাচ্ছে।

Leave a Reply