ফেঞ্চুগঞ্জর বাক-প্রতিবন্ধী হত্যার, দুই আসামি গ্রেফতার।

0
72

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:-
(সিলেট) ফেঞ্চুগেঞ্জ কটালপুরের আব্দুল আজিজ নাজিম (৩৮) জন্ম থেকেই বাক প্রতিবন্ধি ছিলেন, তার হত্যার প্রধান দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।(২২ মে) শুক্রবার দুপর ২ টায় কটালপুর বাজার ও সন্ধ্যা ৬ টার গোলাপগঞ্জের হাওড়তলা এলাকায় অভিযান চালিয়ে পুলিশ গ্রেফতার করে এ দুই পাষাণ্ড আসামিকে।

চিহ্নিত আসামিরা হলো মনির আলীর ছেলে নেছার ফেঞ্চুগঞ্চের কটালপুর কোনাপাড়া এলাকার বাসিন্দা এবং দ্বিতীয়জন একই এলাকার মৃত তরমুজ আলীর ছেলে সেবুল।

মো.লুৎফুর রহমান,সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া)জানান,কটালপুরে এক বাক-প্রতিবন্ধী যুবককে এলোপাতাড়ি পিটিয়ে হত্যার ঘটনায় জড়িত মূল দুই আসাদিদের গ্রেফতার করা হয়েছে।এছাড়া মামলার এজাহারের প্রেক্ষিতে অন্যান্য আসামিদের দ্রুত গ্রেফতার করার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

(২১ মে) বৃহস্পতিবার সকাল ১১টার দিকে ফেঞ্চুগঞ্জের ৪ নং উত্তর কুশিয়ারা ইউনিয়নের কটালপুর বাজারে কুতুব মার্কেটের সামনে জন্মগতভাবে বাক প্রতিবন্ধী আব্দুল আজিজ নাজিম (৩৮) এর সাথে কথা কাটাকাটি হয়।

একে কেন্দ্র করে নেছার আলী (৫৫),সেবুল (৪৫) নাজিমকে এলো পাথাড়ি ভাবে মারপিট করে।পরে স্থানীয়রা প্রতিবন্ধী নাজিমকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।(২২ মে) শুক্রবার সকাল ১১:৩০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন নাজিম।তাৎক্ষণিক ভাবে,অপরাধীদের গ্রেফতারে সন্তুষ্টি প্রকাশ করে এলাকাবাসী।

Leave a Reply