সিলেটের গোলাপগঞ্জে,করোনার উপসর্গ নিয়ে মৃত্যু ১ ফার্মাসিস্টের।

0
69

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:-
সিলেটের গোলাপগঞ্জে, এক ফার্মাসিস্ট (৫৫) করোনা ভাইরাসে আক্রান্ত,আক্রান্ত ব্যাক্তি তথ্য গোপন করে হাসপাতালে ভর্তি হলে, তিন ঘণ্টা পর মারা গেছেন।সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ওই ব্যাক্তি।গতকাল (২০মে) বুধবার রাত ১টার দিকে মারা যান তিনি।ওই হাসপাতালের আবাসিক চিকিৎসক জন্মেজয় দত্ত বিষয়টি নিশ্চিত করেন।

ওই ব্যক্তির গ্রামের বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলায় হলেও,পরিবার নিয়ে তিনি গোলাপগঞ্জ উপজেলায় থাকতেন। সেখানে তিনি ওষুধের দোকান চালাতেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ১৬ মে ওই পল্লি চিকিৎসক সিলেটের গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন। পরে গত মঙ্গলবার তার করোনা পজিটিভ ফল আসে। বুধবার রাত ১০টার দিকে তিনি শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে করোনার উপসর্গ আছে জানিয়ে ভর্তি হন। পরে চিকিৎসকেরা তাকে পর্যবেক্ষণ করেন। তিনি সে সময় করোনা পজিটিভ থাকার বিষয়টি গোপন করেছিলেন। রাত ১টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরে হাসপাতাল কর্তৃপক্ষ জানতে পারে তিনি কোভিড–১৯ পজিটিভ রোগী ছিলেন।

ডা.জন্মেজয় দত্ত সিলেট শহীদ শামসুদ্দীন হাসপাতালের আবাসিক চিকিৎসক বলেন, আক্রান্ত ব্যক্তির মৃতদেহ হাসপাতালে রাখা আছে।তার দাফন সিলেটেই হবে,বিশ্ব স্বাস্থ্য সংস্থার নীতিমালা অনুসরণ করে।

Leave a Reply