রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করেন বাঘারপাড়া ব্লাড ব্যাংক

0
97

বাঘারপাড়া( যশোর) প্রতিনিধি:
যশোরের বাঘারপাড়া উপজেলার বাঘারপাড়া বাজারে পথচারী, দোকানী, শ্রমিক এবং অসহায় রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন, “বাঘারপাড়া ব্লাড ব্যাংক।”
মঙ্গলবার (১৯ মে) বিকালে মাহে রমজান উপলক্ষে
এ সংগঠনের সদস্যরা বাঘারপাড়া বাজারের বিভিন্ন যায়গায় ভ্রাম্যমাণ ভাবে ৫০০ এর অধিক রোজাদারের মাঝে ইফতার বিতরণ করে।

এ বিষয়ে বাঘারপাড়া ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা সৈয়দ হাসিবুল ইসলাম এর সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, “বাঘারপাড়া ব্লাড
ব্যাংক এর স্বেচ্ছাসেবীরা বিভিন্ন সেবামূলক কার্যক্রম পরিচালনা করে থাকে। তারই অংশ হিসেবে বাঘারপাড়া বাজারে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। কোন কাজই আমাদের একার পক্ষে সম্ভব নয়। আমাদের এই মহতী উদ্যোগের কথা শুনে অনেকেই আমাদের পাশে দাঁড়িয়েছেন তাদের অসংখ্য ধন্যবাদ, সকলের দীর্ঘায়ু কামনা করছি।”

এসময় তিনি আরো বলেন, “সমাজের উন্নয়নে আমরা সবসময় কাজ করে যাবো।
বাঘারপাড়ার সবাইকে সবসময় এই সংগঠনের সমাজ উন্নয়ন মূলক মানবিক কাজ গুলোর সাথে থাকার জন্য অনুরোধ রইলো।

বাঘারপাড়া ব্লাড ব্যাংকের অন্যতম সদস্য এস কে আশিক বলেন, আমরা নিজেদের ক্ষুদ্র প্রয়াসে মানুষের জন্য কাজ করে যাচ্ছি এবং সংগঠনের সদস্যদের সম্মিলিত প্রচেষ্টা এবং সবার সহযোগিতায় ভবিষ্যতেও আমরা আমাদের এই মানবিক কাজের ধারা অব্যহত রেখে এলাকার জন্য উন্নয়নমূলক
কাজ করে যাবো।

এই প্রোগ্রামে উপস্থিত ছিলেন বাঘারপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি বায়জিদ হোসাইন, তার সাথে এ প্রতিবেদকের কথা হলে তিনি এই সংগঠনের সকল মানবিক কাজের সাথে সবসময় থাকবেন বলে জানান।

এসময় সংগঠনের সদস্যদের
মধ্যে থেকে উপস্থিত ছিলেন আবু হাসান, আল আমিন,
রিয়াদ খান, নাফিজ হোসেন, হাসিব রায়হান, আনারুল, মোহিম, রায়হান, শিহাব, দেলোয়ার, ডালিম, মাহবুব প্রমুখ।

Leave a Reply