এনএইচ কর্পোরেশনের উদ্যোগে পাঁচলাইশস্থ পুলিশ উপ-কমিশনার (উত্তর) কার্যালয়ে জীবানুমুক্তকরণ অটো চেম্বার স্থাপন

0
130

বিশেষ প্রতিনিধি: চট্টগ্রামের ঐতিহ্যবাহী ব্যবসা প্রতিষ্ঠান এনএইচ কর্পোরেশনের উদ্যোগে নগরীর পাঁচলাইশস্থ পুলিশ উপ-কমিশনার (উত্তর) কার্যালয়ে জীবানুমুক্তকরণ অটো চেম্বার স্থাপন করা হয়েছে। সোমবার (১৮মে) দুপুরে চেম্বারটি স্থাপন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন সিএমপির উপ-কমিশনার (উত্তর) বিজয় বসাক, পুলিশ সুপার মিজানুর রহমান, পাঁচলাইশ জোনের সহকারী কমিশনার দেবদূত মজুমদার, এডিসি মো. আশিক, এনএইচ করপোরেশনের চেয়ারম্যান নওশাদ হোসাইন, কো-অপারেটিভ হাউজিং সোসাইটির সাবেক পরিচালক মো. সাজ্জাদ, সীকম গ্রুপের পরিচালক মো. মঈনুদ্দিন চিশতি প্রমুখ।


এসময় বিজয় বসাক বলেন, করোনাযুদ্ধে ইতিমধ্যে অনেক পুলিশ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে এবং অনেকে মারাও গেছে। তারপরও পুলিশ বাহিনী জীবনের ঝুঁকি নিয়ে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। এনএইচ করপোরেশনকে ধন্যবাদ জানাই আমাদের কার্যালয়ে এরকম একটি জীবানুমুক্তকরণ চেম্বার বসানোর জন্য। তাদের মত দেশের অন্যান্য শিল্প প্রতিষ্ঠান যদি এগিয়ে আসে তাহলে এ যুদ্ধে আমরা জয়ী হবোই।
এনএইচ কর্পোরেশনের চেয়ারম্যান নওশাদ হোসাইন বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে আমরা চট্টগ্রামের সকল পুলিশ কার্যালয়ে এধরনের চেম্বার প্রতিস্থাপন করবো। ইতিমধ্যে খুলশীর ডিআইজি কার্যালয়ে একটি চেম্বার বসানো হয়েছে। পুলিশ সদস্যদের সুরক্ষায় এনএইচ কর্পোরেশন সবসময় পাশে আছে, থাকবে।

সীকম গ্রুপের পরিচালক মো. মঈনুদ্দিন চিশতি বলেন, এই মহৎ উদ্যোগে এনএইচ কর্পোরেশনের পাশে থেকে আমরা গর্বিত। ভবিষ্যতে সীকম গ্রুপের পক্ষ থেকেও পুলিশ বাহিনীর জন্য নানা উদ্যোগ গ্রহণ করা হবে।

Leave a Reply