জাতীয় ভোক্তা অধিদপ্তরের মহাপরিচালকসহ ৬ জন করোনা আক্রান্ত

0
75

তারুণ্য বিডি ডেস্ক: জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) বাবলু কুমার সাহা করোনায় আক্রান্ত হয়েছেন। রবিবার (১৭ মে) সকালে তার নমুনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের উপ-পরিচালক মাসুম আরেফিন বিষয়টি নিশ্চিত করেছেন।

মাসুম আরেফিন জানান, রবিবার মহাপরিচালক নমুনা পরীক্ষা করলে রাতে টেস্টের রেজাল্ট পজিটিভ আসে। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন। তিনি আরো জানান, এখন পর্যন্ত মহাপরিচালকসহ ৬ জন কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে আছেন, উপ-পরিচালক (উপ-সচিব) মনজুর মোহাম্মদ শাহরিয়ার, প্রধান কার্যালয়ের উপ-পরিচালক (প্রশাসন ও অর্থ বিভাগ) আতিয়া সুলতানা, সহকারী পরিচালক (তদন্ত) শাহনাজ সুলতানা, সহকারী পরিচালক (প্রশিক্ষণ ও প্রচার) রজবী নাহার রজনী, গাড়িচালক মিলিয়া খানম।

সূত্রে জানা যায়, নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের প্রতিদিনের বাজার তদারকি, ট্রাকসেল তদারকিতে নিজে থেকে অংশগ্রহণ করতেন বাবলু কুমার সাহা। মহাপরিচালক প্রতিদিন নিজে মাঠ পর্যায়ে তদারকি করেছেন। সাধারণ ছুটির মধ্যে তিনি অফিস করেছেন এবং ব্যবসায়ীদের সাথে মিটিং করেছেন।

Leave a Reply