দিনাজপুরে বাস শ্রমিকদের মাঝে চাল ও নগদ অর্থ প্রদান

0
50

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর প্রতিনিধিঃ
করোনাভাইরাস প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়েছে অনেকেই। গত কয়েকদিন ধরে লকডাউন শিথিল করা হলেও জরুরী খাদ্য সরবরাহ কারী যানবাহন ছাড়া সকল ধরনের যানচলাচল বন্ধ আছে। কাজে যোগদান করতে পারছে না মটর পরিবহ শ্রমিকরা। ফলে বিপাকে পড়েছেন তারা।

বর্তমান সময়ে কর্মহীন এ সব শ্রমিকদের পাশে সরকারি-বেসরকারি, সামাজিক-সাংস্কৃতি সংগঠন ও ব্যক্তি উদ্যোগে সহায়তার হাত বাড়িয়ে দিয়ে এগিয়ে এসেছেন অনেকেই। এরই ধারাবাহিকতায় দিনাজপুর জেলা মটর পরিবহ শ্রমিক ইউনিয় ১১৬৭ এর পক্ষ প্রায় ২৬ শতাধীক শ্রমিকের মাঝে চাল ও নগ অর্থ বিতরন করা হয়েছে।

সোমবার (১৮ মে) সকালে দিনাজপুর জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন-১১৬৭ এর পক্ষ থেকে শ্রমিকদের মাঝে চাল ও নগদ অর্থ বিতরন করেন জেলা প্রশাসক মোঃ মাহামুদুল আলম।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নে সভাপতি এম রফিক, যুগ্ন সাধারন সম্পাদক শেখ বাদশা, সহ সাধারন সম্পাদক মোঃ ইলিয়াস হোসেন মুন্না, সাংগঠনি সম্পাদক সাহাবুব আলম, অর্থ সম্পাদক আব্দুস সামাদ, সড়ক সম্পাদক সামসুল আলম, সমাজ কল্যান সম্পাদক মোঃ আলম, দপ্তর সম্পাদক মোঃ রহিদুল ইসলাম রেজু, প্রচার সম্পাদক মোঃ জনি, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোশারফ হোসেন মুসা, কার্যকরী সদস্য মোঃ নাসির হোসেন রতন সহ প্রমূখ।

Leave a Reply