চট্টগ্রামে বিশেষ অভিযানে ইয়াবাসহ আটক:০৩

0
796

আনিসুর রহমান, (চট্টগ্রাম): চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের গোপন সংবাদের ভিত্তিতে চান্দগাঁও থানাধীন ইস্টয়েন্ড অটোমোবাইলস,শরাফত উল্লাহ পেট্রোল পাম্পের সামনে ১০,০০০ (দশ হাজার) পিস ইয়াবাসহ একটি পিক আপ আটক করে ডিবি পুলিশ।

কমিশনার(ডিবি-বন্দর) জনাব মোহাম্মদ শহীদুল্লাহ (পিপিএম) মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার (পশ্চিম) জনাব মোহাম্মদ মঈনুল ইসলাম মহোদয়ের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ এনামুল হক, পুলিশ পরিদর্শক মোঃ রিয়াজ উদ্দীন চৌধুরী, এসআই/মোঃ মোমিনুল হাসান, এএসআই(নিঃ)/সন্তু শীল, এএসআই/দর্পন কুমার চৌধুরী ও সঙ্গীয় ফোর্সসহ উক্ত পিকআপ হতে আসামী মোঃ সজীব(২২)’কে গ্রেফতার করেন।

গ্রেফতার পরবর্তীতে আসামীর স্বীকারোক্তি ও আসামীর দেখানো মতে উক্ত পিকআপটির চেসিসের ভিতরে বিশেষভাবে কুঠুরী/চেম্বারে লুকায়িত অবস্থায় ১০,০০০ (দশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

আসামী উদ্ধারকৃত বর্ণিত ইয়াবা ট্যাবলেট কক্সবাজার জেলার টেকনাফ থানা এলাকা হতে নিয়ে এসে আসামীরা স্কট করে,চট্টগ্রাম মহানগরী হতে গাড়ীটি কুমিল্লা জেলায় নিয়ে যাওয়ার জন্য অবস্থান করছে মর্মে জানা যায়।

পরবর্তীতে ধৃত আসামীদের স্বীকারোক্তি মতে অভিযান পরিচালনা করে তাদের সহযোগী আসামী মোঃ ইয়াছিন(৩২) ও মোঃ ওবাইদুর রহমান(৫০)’দ্বয়কে কোতোয়ালী থানাধীন জেলা পরিষদ মার্কেটের পাশে পৌর জহুর হকার্স মার্কেটের সামনে থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার পরবর্তী জিজ্ঞাসাবাদে আসামীদের দেহ তল্লাশীকালে পিকআপে বহনকৃত ইয়াবার আংশিক মূল্য পরিশোধের জন্য নগদ ১,০০,০০০(এক লক্ষ) টাকা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

আসামী পিকআপের মালিক মোঃ জাহাঙ্গীর(৩৫) কক্সবাজার জেলার টেকনাফ থানা হতে সু -কৌশলে অভিনব কায়দায় ইয়াবা(মাদকদ্রব্য) পাচারের উদ্দেশ্যে গাড়ীর চেসিসের ভিতরে গোপনীয় স্থান তৈরী করে ও অপর পলাতক আসামী মোঃ শাব্বীর(৩২) তাকে সহযোগীতা করে। জব্দকৃত আলামত সমূহ জাহাঙ্গীর, শাব্বীর ও ইয়াছিন এর কথামত গাড়ীর ড্রাইভার সবসময় বহন করে নিয়ে আসে। আসামী’গণ পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ আইন শৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে পিকআপে করে অভিনব কায়দায় কুঠুরী/চেম্বার তৈরী করে সু-কৌশলে ইয়াবা (মাদকদ্রব্য) বহন করে চট্টগ্রামে নিয়ে আসছিল।

ধৃত আসামীরা পরষ্পর যোগসাজসে ও অজ্ঞাতনামা সহযোগীদের সহযোগীতায় কক্সবাজার জেলার টেকনাফ থানা এলাকা হতে পিকআপে করে কৌশলে ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে পরিবহন করে নিয়ে আসে।

গ্রেফতারকৃত ০৩ আসামী ও অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে চান্দগাঁও থানায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে