ধর্মপাশায় আরও একজন নার্সের করোনা পজেটিভ এসেছে, এনিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে মোট আক্রান্ত তিনজন ও সুস্থ হয়েছেন একজন

0
63

লিপু মজুমদার ধর্মপাশা প্রতিনিধিঃ
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আরো একজন সিনিয়র স্টাফ নার্সের করোনা পজেটিভ এসেছে। এনিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে মোট আক্রান্ত হয়েছেন তিনজন ও সুস্থ হয়েছেন একজন। স্বাস্থ্য কমপ্লেক্সে আক্রান্ত তিজনের মধ্যে দুইজন হলেন, সিনিয়র স্টাফ নার্স ও একজন হলেন, পিয়ন এবং সুস্থ হয়েছেন একজন। সুস্থ ওই ব্যক্তি হলেন, হলিদাকান্দা গ্রামের করোনায় আক্রান্ত ওই নারীর ১৩ বছর বয়সের শিশু ছেলে সাগর মিয়া।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার সকাল ১১টায় আক্রান্ত রোগীসহ মোট ৩৫ জনের নমুনা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। শুক্রবার রাত এগারোটার দিকে এর ফলাফল পাওয়া যায়। এতে আরো একজন সিনিয়র স্টাফ নার্সের করোনা পজেটিভ এসেছে।

এর আগে এই উপজেলায় আক্রান্ত হয়ে ছিলেন ছয়জন। এর মধ্যে সুস্থ হয়েছেন একজন। সুস্থ ব্যক্তি হলেন, হলিদাকান্দা গ্রামের সাগর মিয়া যার দ্বিতীয় বার নমুনা পরীক্ষায় করোনা নেগেটিভ এসেছে। নতুন করে একজন নার্স আক্রান্ত হওয়ায় এখনও পর্যন্ত আক্রান্ত রয়েছেন ছয়জন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ঝন্টু সরকার বলেন, গতকাল শুক্রবার সকাল ১১টায় আক্রান্ত রোগীসহ মোট ৩৫ জনের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। শুক্রবারই রাত এগারটার দিকে এর ফলাফল পাওয়া যায়। এতে আরো একজন সিনিয়র স্টাফ নার্সের করোনা পজেটিভ এসেছে। এনিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনায় মোট আক্রান্ত হয়েছেন তিনজন।

নতুন করে আক্রান্ত সিনিয়র স্টাফ নার্সসহ আক্রান্ত ছয়জনই এখন হোম আইসোলেশনে রয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.মুনতাসির হাসান বলেন, আমি নিয়মিত করোনায় আক্রান্তদের খোঁজ খবর নিচ্ছি। করোনায় আক্রান্তদের ব্যাপারে আমরা খুবই আন্তরিক। করোনায় আক্রান্ত পরিবারগুলোকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিকভাবে সহায়তা কার্যক্রম অব্যাহত রয়েছে।##

Leave a Reply