সিলেট বিভাগে তিন স্থানে ,করোনার নমুনা পরীক্ষা, নতুন সংক্রামিত ২১।

0
64

রেজাউল করিম চৌধুরী।ফেঞ্চুগঞ্জ প্রতিনিধিঃ-
সিলেটের এম এ জি ওসমানী
মেডিকেল কলেজে গত ২৪ ঘন্টায় নতুন করে তিনজনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।একই সময়ে ঢাকার পরীক্ষাগারে ১৭ জন এবং ময়মনসিংহ মেডিকেল কলেজের পরীক্ষাগারে একজন শনাক্ত হয়েছেন।এ নিয়ে গতকাল সিলেট বিভাগের মোট ২১ জন শনাক্ত হলেন।

(১২ মে) আজ মঙ্গলবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা.মো.আনিসুর রহমান,এ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান,গতকাল ওসমানীর পরীক্ষাগারে মোট ১৮১ জনের নমুনা পরীক্ষা হয়। এর মধ্যে তিনজনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তাঁদের মধ্যে হবিগঞ্জ, সুনামগঞ্জ ও সিলেটের একজন করে রয়েছেন। অন্যদিকে ঢাকার ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি অ্যান্ড রেফারেল সেন্টারে ১৩৭টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে মৌলভীবাজারের আটজন, হবিগঞ্জের ছয়জন, সিলেটের দুজন ও সুনামগঞ্জের একজন করে রয়েছেন। এ ছাড়া ময়মনসিংহ মেডিকেল কলেজের পরীক্ষাগারে সুনামগঞ্জের ধরমপাশার ৩৬ জনের নমুনা পরীক্ষায় একজনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

এ নিয়ে সিলেট বিভাগে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ৩০১ জনের।এর মধ্যে হবিগঞ্জের ১০২ জন,সিলেটের ৮৮ জন, সুনামগঞ্জের ৬৩ জন ও মৌলভীবাজারের ৪৮ জন রয়েছেন। আক্রান্তদের মধ্যে ছয়জন মারা গেছেন।এদের একজন ডা.মঈন উদ্দিন।ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক,ছিলেন।

Leave a Reply