খালেদার অসুস্থতার খবর জানতে দেওয়া হচ্ছে না, অভিযোগ রিজভীর

0
604
ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার অসুস্থতার খবর জানতে দেয়া হচ্ছে না বলে অভিযোগ করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তার অবস্থার দিন দিন অবনতি হচ্ছে অথচ বিএনপি চেয়ারপারসনের অসুস্থতা নিয়ে ব্যঙ্গোক্তি করা হচ্ছে বলে অভিযোগ তার। সোমবার সকালে নয়াপল্টনে দলীয় কার্যালয়ে কারাবন্দি খালেদা জিয়ার স্বাস্থ্যের পরিস্থিতি বর্ণনা করতে গিয়ে তিনি এসব কথা বলেন।

এ সময় রিজভী বলেন, কারা কর্তৃপক্ষ দেশনেত্রীর চিকিৎসা নিয়ে শুধু উদাসীনই নয়, সরকারের নির্দেশে কোনো ভয়ঙ্কর মাস্টার প্ল্যানের দিকে এগুচ্ছে কি না তা নিয়ে জনমনে এক বড় প্রশ্ন দেখা দিয়েছে।

বিএনপির যুগ্ম মহাসচিব আরও বলেন, বেগম খালেদা জিয়া শারীরিকভাবে কতটুকু গুরুতর সে খবর জানতেও দিচ্ছে না কারা কর্তৃপক্ষ। গত পরশু দিন পরিবারের সদস্যরা তার সাথে দেখা করতে গেলে কারাকর্তৃপক্ষ বাধা দেয়। অসুস্থতার খবর জানতে পারার পরও তার পরিবারের সদস্যদের কারা ভবনের দ্বিতীয় তলায় গিয়ে দেখা করার অনুমতি দেয়া হয়নি।

সংবাদ সম্মেলনে বিএনপির এই নেতা বলেন, আপনারা জানেন, দেশের বিশেষজ্ঞ চিকিৎসকেরা বেশ কিছুদিন আগেই বলেছিলেন, বেগম জিয়া ট্রানজিয়েন্ট স্কিমিং অ্যাটাকে (টিআইএ) ভুগছেন। বারবার উদ্দেশ্যপ্রণোদিতভাবে বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার বিষয়টি শুধু এড়িয়েই যাচ্ছে না বরং জাতীয় সংসদে তাকে তুচ্ছ তাচ্ছিল্য করে বক্তব্য দেওয়া হচ্ছে।

বিডি প্রতিদিন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে