এবার সিলেট কারাগারে করোনার আক্রমণ।

0
90

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধিঃ-
এবার করোনা-ভাইরাসের, সংক্রমণ সিলেটের কেন্দ্রীয় কারাগারে।সাজাপ্রাপ্ত এক আসামির করোনা শনাক্তের পর তার মৃত্যু হয়,গতকাল কারাগারের তিনি যে ওয়ার্ডে ছিলেন সেই ওয়ার্ডটি লোকডাউন করা হয়েছে ।

জানা যায়, সোমবার ওসমানী মেডিকেল কলেজের পিপিআর ল্যাবে নমুনা পরীক্ষার পর তার রিপোর্ট পজিটিভ আসে। তবে তিনি আগের দিন রোববার (১০মে) সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি কানাইঘাট থানার একটি খুনের মামলায় গত দুই মাস ধরে জেল-হাজতে ছিলেন। সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের সহকারী পরিচালক ডা.মো আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

কারা সূত্রে জানা যায়, ৫ মার্চ একটি খুনের মামলায় ওই সাজাপ্রাপ্ত আসামী হয়ে কারাগারে আসেন।তার রিপোর্ট পজিটিভ আসার পর তিনি যে ওয়ার্ডে ছিলেন সেটি লকডাউন করা হয়েছে। পাশাপাশি তাঁর সংস্পর্শে আসাদের শনাক্ত করার চেষ্টা চলছে।

এরপর ৮ মে তিনি অসুস্থ হয়ে পড়লে কারা কর্তৃপক্ষ তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে তার শরীরে করোনার উপসর্গ থাকায় হাসপাতাল কর্তৃপক্ষ তাকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে প্রেরণ করেন। পরদিন ৯ মে তার নমুনা সংগ্রহ করে ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়।রিপোর্টে তার করোনা পজেটিভ আসে।

Leave a Reply