চট্টগ্রামে গোলাবারুদসহ আটক:০৪ । তারুণ্য বিডি ২৪ ডটকম

0
772
গ্রেফতারকৃত আসামীঃ ১) নিজাম উদ্দিন নেজাম (৩৩), ২) মোঃ মনির উদ্দিন (৩৬), ৩) মোঃ আমির হোসেন (৪৬), ৪) মোঃ নুর আলম (৩২)

আনিসুর রহমান: চট্টগ্রামে হালিশহর থানা পুলিশের বিশেষ অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ ০৪ ছিনতাইকারীকে গ্রেফতার পুলিশ।

আজ বিকালে ডিবি পুলিশের গোপন সংবাদের ভিত্তিতে বড়পুল পিসি রোডস্থ এক্সেস রোডের মুখে রয়েল হোটেল এন্ড রেস্টুরেন্টের অভিযান পরিচালনা করে ০১(এক) টি দেশীয় তৈরী এলজি, ০৫(পাঁচ) রাউন্ড কার্তুজ ও ০১টি সিএনজি অটোরিক্সা উদ্ধার সহ ০৪ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে সিএমপি’র হালিশহর থানা পুলিশ।

অভিযান পরিচালনা সিএমপি’র হালিশহর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএএম বদরুল কবীর এসআই/জমির উদ্দিন, এসআই/মোঃ মাহবুব মোরশেদ, এসআই/সোহেল রানা, এসআই/ রতন কান্তি দে, এসআই/ মোঃ আলমগীর হোসেন।

গ্রেফতারকৃত আসামীঃ ১) নিজাম উদ্দিন নেজাম (৩৩), ২) মোঃ মনির উদ্দিন (৩৬), ৩) মোঃ আমির হোসেন (৪৬), ৪) মোঃ নুর আলম (৩২)কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা ছিনতাই দলের সক্রিয় সদস্য বলে স্বীকার করে। আসামীরা দীর্ঘদিন যাবৎ চট্টগ্রাম শহর ও তার আশপাশ এলাকায় ছিনতাই করে আসছিল।

আসামী নিজাম উদ্দিন নেজাম এর বিরুদ্ধে ডাকাতি, দস্যুতা, ছিনতাই, অস্ত্র আইনে সিএমপি, চট্টগ্রামের বিভিন্ন থানায় ১৮টি মামলা রয়েছে। যা বিজ্ঞ আদালতে বিচারাধীন ও তদন্তাধীন। আসামী মোঃ মনির উদ্দিন এর বিরুদ্ধে দ্রুত বিচার এবং অস্ত্র আইনে ০২টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।

গ্রেফতারকৃত ছিনতাইকারীদের বিরুদ্ধে হালিশহর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে