টাঙ্গাইলে শিশুর মরদেহ উদ্ধার

0
62

হাসান মাহমুদ,টাঙ্গাইল :
টাঙ্গাইলে নিখোঁজের একদিন পর মাহিম (৫) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মাহিম ওই গ্রামের মহির উদ্দিন মণ্ডলের ছেলে ও স্থানীয় মাদ্রাসার শিক্ষার্থী। শনিবার (৯ মে) সকালে সদর উপজেলার কাতুলী ইউনিয়নের ডুবাইল মধ্যপাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মাহিমের মামা মোহাম্মদ আলী অভিযোগ করে বলেন, ‘প্রতিবেশি আব্দুল আলিমের ছেলে বুশ মিয়ার (১০) সঙ্গে মাহিম শুক্রবার বিকালে খেলতে যায়। বুশ মাহিমকে তাদের বাসায় ডেকে নিয়ে যায়। তারপর বুশের বাবা আলিম সেখানে মাহিমকে মারধর করে। এই সময় বুশ বাঁধা দেওয়ায় তাকেও মারা হয়। এরপর থেকেই মাহিম নিখোঁজ। পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পরেও তাকে পাওয়া যায়নি। আজ শনিবার সকালে আলিমের বাড়ির সামনে থেকে মাহিমের মরদেহ উদ্ধার করা হয়। এই ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছি।’

কাতুলী ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন মিয়া বলেন, ‘সকালে স্থানীয়রা বিষয়টি জানায়। পরে পুলিশকে বিষয়টি জানালে পুলিশ এসে মাহিমের মরদেহ উদ্ধার করে।’ এ বিষয়ে টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘খবর পেয়ে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় ব্যবস্থা নেওয়ার জন্য আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

Leave a Reply