মহানুভবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন: ১৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন চাঁদপুর ৪ আসনের এমপি!

0
124

আমান উল্যাহ খাঁন:
ফরিদগঞ্জ উপজেলার সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা মহামারীতে তার ব্যক্তিগত তহবিল থেকে নিজ উপজেলায় প্রায় ১৫ হাজার অসহায় গরীব পরিবারকে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন।

গত ২০/০৩/২০২০ইং তারিখ থেকে পুর উপজেলায় পর্যায়ক্রমে সাংসদের পক্ষে এই খাদ্য সামগ্রী দেওয়া হচ্ছে এবং এখনো তা চলমান রয়েছে। উপজেলার সাবেক ছাত্র নেতা খাজে আহমেদ মজুমদারের নেতৃত্বে এবং যুবলীগ নেতা হেলাল উদ্দিন আহমেদ এর তত্বাবধানে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে মানুষের বাড়ি বাড়িতে।

সরেজমিনে খোঁজ নিয়ে জানা যায়, সাংসদের পক্ষে চাল, ডাল,আলু,পেঁয়াজ, ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরন করে আসছেন উপজেলা আওয়ামী লীগ সাবেক ছাত্র নেতা খাজে আহমেদ মজুমদার। উপজেলার মানুষও সাংসদের এমন উদারতা দেখে মহাখুশি হয়ে বলেন, আমরা অত্যন্ত আনন্দিত, এমপি মহোদয় আমাদের পাশে আছেন।

এ ব্যাপারে আওয়ামী লীগ নেতা খাজে আহমেদ মজুমদার বলেন,ফরিদগঞ্জের সাংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান সবসময় গরীব অসহায় মানুষের পাশে ছিলো,আছে এবং ভবিষ্যতেও থাকবে। ইতিমধ্যে আমরা এমপির পক্ষে ১ টি পৌরসভা এবং ১৫ টি ইউনিয়নে তার ব্যক্তিগত অর্থায়নে প্রায় ১৫ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী দিয়ে আসছি।এমন মানবিক সাংসদ আছে বলেই আজ ফরদিগঞ্জে মানুষদের অনাহারে থাকতে হচ্ছে না। আমারা ভবিষ্যতেও আরো খাদ্য দিবো।

সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এই প্রতিবেদককে বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়ন করতে আমি সর্বোচ্চ চেস্টা করি। আমি গত ১৯ মার্চ ফরিদগঞ্জে নেতা কর্মীদের সাথে করোনা মহামারীতে করনীয় নির্ধারনে এক সভার আয়োজন করি।

উক্ত সভা থেকে আমি সবাইকে নির্দেশ দেই,সবাই যেন গরিব, অসহায় মানুষের পাশে থাকে। আমি নিজেও আমার পক্ষ থেকে ফরিদগঞ্জের অসহায় মানুষের জন্য মানবিক সহায়তা অব্যাহত রেখেছি। ভবিষ্যতেও রাখবো ইনশাআল্লাহ।

আমি শুধু ফরিদগঞ্জ বাসীর কাছে দোয়া চাই।

Leave a Reply