বান্দরবানের জেলা প্রশাসক লামা উপজেলা পরিদর্শন

0
854

আনিসুর রহমান: বান্দরবানের জেলা লামা উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলার সর্বস্থরের জনসাধারণ এর অংশগ্রহণে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আজ বান্দরবানের জেলা প্রশাসক, জনাব মোঃ আসলাম হোসেন,লামা উপজেলা প্রশাসন কর্তৃক পরিচালিত সকল প্রতিষ্ঠান পরিদর্শন করেন।

মিরিঞ্জা পর্যটন কেন্দ্রের গুনগত মানোন্নয়ন ও পর্যটক বান্ধব পরিবেশ গড়ার লক্ষে মিরিঞ্জার বিভিন্ন লোকেশন-স্পট পরিদর্শনশেষে উপজেলাস্থ গন্যমান্য ব্যক্তিবর্গ ও জনপ্রতিনিধিদের সাথে আলাপ শেষে শীর্গ্রই উন্নয়নমূলক কার্যক্রম গ্রহন করার বিষয়ে আলোচনা করেন। লামা পৌরসভা কমপ্লেক্স ভবন পরিদর্শনশেষে পৌরমেয়র, কাউন্সিলর ও বিভিন্ন জনপ্রতিনিধিসহ সেবা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবানের জেলা প্রশাসক, জনাব মোঃ আসলাম হোসেন, জনাব নূর-এ-জান্নাত রুমি, উপজেলা নির্বাহী অফিসার, লামার সভাপতিত্বে উক্ত সভায় উপস্থিত ছিলেন জনাব থোয়াইনু অং চৌধুরী, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, লামা, বান্দরবান পার্বত্য জেলা।
এছাড়াও বিভাগীয় বন কর্মকর্তা-লামা, অফিসার ইনচার্জ-লামা থানা, অধ্যক্ষ-লামা মাতামুহুরী ডিগ্রী কলেজ, ও অধ্যক্ষ-লামা ইসলামিয়া ফাজিল ডিগ্রী মাদরাসা, মেয়র-লামা পৌরসভাসহ বীর মুক্তিযোদ্ধা ও সভাপতি-লামা প্রেসক্লাব, লামা উপজেলা পরিষদের মহিলা ও পুরুষ ভাইস চেয়ারম্যানদ্বয়, উপজেলাস্থ সরকারী দপ্তর সমূহের কর্মকর্তাগণ, উপজেলাস্থ সরকারী-বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ, সকল ইউপি চেয়ারম্যানগণ, সাংবাদিকগণ, উপজেলাস্থ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে