ফেঞ্চুগঞ্জ উপজেলার আনসার ভিডিপি,র পক্ষ থেকে এাণ সামগ্রী বিতরণ।

0
128

মোঃরেজাউল করিম চৌধুরী। ফেঞ্চুগঞ্জ পতিনিধিঃ বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনা ভাইরাসে হাজার হাজার মানুষ প্রাণ হারাচ্ছে। দেশে বিরাজ করছে করোনা আতংক। স্কুুল, কলেজ, মাদ্রাসা, সরকারি বেসরকারি প্রতিষ্ঠান, গণপরিবহন, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ। সব ধরণের অফিস আদালতে চলছে ছুটি।

সারা ন্যায় ফেঞ্চুগঞ্জের উপজেলার আনসার ও ভিডিপি সদস্য মধ্যে মধ্যবিত্ত ও দিনমজুর মানুষ ও দূর্যোগপূর্ণ মুহুর্তে গ্রামের হতদরিদ্র, অসহায়, আনসার ভিডিপি সদস্য মধ্যবিত্ত ও কর্মহীন মানুষের মাঝে এাণ সামগ্রী নিজ হাত বিতরণ করেন তিনি।

ফেঞ্চুগঞ্জের উপজেলার আনসার ও ভিডিপি নিজ অফিসে হতদরিদ্র, মধ্যবিত্ত ও কর্মহীন ৩০০ শত পরিবারকে এাণ সামগ্রী বিতরন করেন।

এাণ সামগ্রীর মধ্যে রয়েছে- চাল, তেল, পিয়াজ, আলু, ডাল ও সাবান মাস্ক বিতরণ করা হয়।

এসময় উপস্তিত ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকতা রাখী আহমদ।ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ কামরুজ্জামান। এবংউপস্তিত ছিলেন সমাজ সেবা অফিসার আবু ছাহিদ। ফেঞ্চুগঞ্জ উপজেলা আনসার ও ভিডিপি অফিস্যার মাহমুদুল হক। টি আই মোছাম্মদ সেলিনা বেগম। টি আই মিজানুর রহমান। বলেন- আপনারা যারা নিজের জীবন বাজি রেখে যারা মাঠে কাজ করছেন তাদেরকে ধন্যবাদ এবং আমর নিজের সাধ্য অনুযায়ী হতদরিদ্র, মধ্যবিত্ত ও কর্মহীন মানুষের পরিবার গুলোর পাশে দাড়িয়েছি। এই দুর্যোগ সময় খেটে খাওয়া মানুষের পাশে প্রবাসীদের পাশপাশি সমাজের বিত্তবানদেরও দাড়ানো প্রয়োজন বলে জানান তিনি। দেশ ও দেশের জনগনের কথা বিবেচনা করে প্রবাসীদের পাশাপাশি যার যার অবস্থান থেকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান তিনি।

Leave a Reply