২০০টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

0
562

লিপু মজুমদার ধর্মপাশা সুনামগঞ্জ প্রতিনিধি

নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১বিজিবি)
করোনা ভাইরাস সংক্রমণের কারণে সীমান্তবর্তী এলাকায় কর্মহীন ২০০টি অসহায়, হতদরিদ্র ও দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

জানা যায়, সীমান্তবর্তী এলাকায় থাকা মোহনপুর, পাঁচগাঁও এবং মহিষখোলা নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১বিজিবি) এই তিনটি কম্পানীর সমন্বয়ে বিদ্যানন্দ ফাউন্ডেশন নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১বিজিবি) এর সহায়তায় নিরাপদ দূরত্ব বজায় রেখে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

আজ (৭মে) বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার সময় নেত্রকোণা জেলার কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের শিংকাটা নামক স্থানে ও পাঁচগাঁও কম্পানী সদর ক্যাম্পের সামনের মাঠে নেত্রকোণা জেলার কলমাকান্দা উপজেলার এবং সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার সীমান্তবর্তী এলাকায় কর্মহীন ২০০টি অসহায়, হতদরিদ্র ও দুঃস্থ পরিবারের মাঝে নিরাপদ দূরত্ব বজায় রেখে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১বিজিবি) এর উপ-অধিনায়ক মেজর নূরদ্দীন মাকসুদ। অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, এইসি সহ পাঁচগাঁও কম্পানী কমাণ্ডার নায়েক সুবেদার সফিকুল ইসলাম, মোহনপুর কম্পানী কমাণ্ডার নায়েক সুবেদার মাহাতাব উদ্দিন, মহিষখোলা কম্পানী কমাণ্ডার নায়েক সুবেদার শহীদুল ইসলাম প্রমুখ।

নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১বিজিবি) এর উপ-অধিনায়ক মেজর নূরদ্দীন মাকসুদ বলেন, এছাড়াও গত ৪ ও ৫ মে ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলা এবং নেত্রকোণা জেলার দূর্গাপুর ও কলমাকান্দা উপজেলার সর্বমোট ৮০০টি সীমান্তবর্তী হতদরিদ্র পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে