লালমনিরহাটে নার্সসহ আরো ৯ জন করোনা রোগী শনাক্ত

0
532

মোঃ জাহাঙ্গীর আলম, লালমনিরহাট প্রতিনিধিঃ-

লালমনিরহাটে গত ২৪ ঘন্টায় নার্সসহ নতুন করে আরও ৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৩ জনে। বৃহস্পতিবার (৭ মে) সন্ধায় এ তথ্য নিশ্চিত করেন লালমনিরহাট সিভিল সাজর্ন ডাঃ নির্মলেন্দু রায়।

তিনি জানায়, জেলার আদিতমারী উপজেলায় প্রথম একজন করোনা রোগী শনাক্ত হওয়া ওই যুবকের পরিবারের নতুন করে ৫ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছেন এবং ওই যুবকের আইসোলেশন ওয়ার্ডের তত্বাবধানে থাকা আদিতমারী হাসপাতালের একজন জুনিয়র নার্স ও একই হাসপাতালের যক্ষা বিষয়ক সহকারীও করোনায় আক্রান্ত হয়েছেন। যক্ষা সহকারীর বাড়ী উপজেলা সদরের ভাদাই ইউনিয়নের চৌধুরী পাড়া গ্রামে।

আর নার্স হাসপাতালের আবাসিক কোয়াটারে পরিবারসহ বসবাস করেন। তাছাড়াও হাতীবান্ধা উপজেলায় প্রথম এক জনের শরীরে করেনা ভাইরাস শনাক্ত হয়েছে। তিনি কুমিল্লা থেকে বাড়ীতে আসেন।

এদিকে আদিতমারীতে প্রথম করোনা আক্রান্ত ১৮ বছর বয়সী ওই তরুণের রিপোর্ট নেগেটিভ এসেছেন। তার বাড়ি উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের পূর্ব দৈলজোড় গ্রামে। এই উপজেলায় নতুন করে করোনা শনাক্ত আরেক যুবকের বাড়ী পলাশী ইউনিয়নের টেপা পলাশী গ্রামে। তিনি নারায়ণগঞ্জ থেকে বাড়ীতে আসেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে