দিনাজপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৪৪৮ বোতল ফেন্সিডিল উদ্ধার, আটক ১

0
528

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর প্রতিনিধিঃ
করোনার এই চরম দুঃসময়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জীবনের ঝুঁকি নিয়ে তাদের কার্যক্রম অব্যাহত রেখেছে। রাতে দিনাজপুর সদরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪শত ৪৮ বোতল ফেন্সিডিলসহ বনতারা(গংগা প্রসাদ) এলাকার মোঃ হাসান আলীর পুত্র মাদক ব্যাবসায়ী শহিদুল ইসলাম(২৮)-কে আটক করা হয়।

বুধবার (৬ মে) রাত ১১টায় দিনাজপুর সদরের দক্ষিণ কতোয়ালীর বনতারা এলাকায় দিনাজপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়-এর সহকারি পরিচালক মোঃ রাজিউর রহমান এর নেতৃত্বে অভিযান চালিয়ে ৪শত ৪৮ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যাবসায়ী শহিদুল ইসলা-কে আটক করা হয়।

অভিযান সুত্রে জানা যায়, ৬ মে সন্ধায় গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর সদর উপজেলার ৮ নং ইউপির উমর পাইল সিয়াম ফিলিং স্টেশন হতে মাদক ব্যাবসায়ির ১টি গ্রুপ ট্রাকে করে ফেন্সিডিল নিয়ে ঢাকা পাচার করবে বলে জানা যায়। উক্ত সংবাদের ভিত্তিতে সন্ধ্যার পর থেকে তথ্য অনুসারে এলাকায় দিনাজপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি অভিযানকারির দল অতপেতে থাকে। রাত ১১টার পরে সিয়াম ফিলিং স্টেশন সংলগ্ন আবেদীন ভেরাইটি স্টোরের সামনে থেকে ৪শত ৪৮ বোতল ফেন্সিডিলসহ বনতারা(গংগা প্রসাদ) এলাকার মোঃ হাসান আলীর পুত্র মাদক ব্যাবসায়ী শহিদুল ইসলাম(২৮)-কে আটক করা হয়।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, দিনাজপুর এর পরিদর্শক মোঃ লোকমান হোসেন বাদী হয়ে দিনাজপুর কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) টেবিলের ১৪(গ) এর ধারায় নিয়মিত মামলা দায়ের করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে